ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুরের চান্দ্রা ইউপি চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শেখের ব্যাপক গনসংযোগ

চাঁদপুরের চান্দ্রা ইউপি চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শেখের ব্যাপক গনসংযোগ

স্টাফ রিপোর্টার : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শেখ ১২ নং চান্দ্রা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গনসংযোগ ও পথ সভা করেন।

২ অক্টোবর সকাল থেকে রাত পর্যন্ত চেয়ারম্যান প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন শেখ বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ করেন।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শেখ জাতীয় পাটির প্রার্থী হয়ে নির্বাচন করবেন।

চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনের ব্যানার-ফেস্টুনে চান্দ্রা প্রতিটি পাড়া-মহল্লা ও সড়কের প্রধান প্রধান স্থানে সাঁটানো হয়েছে। চা দোকান গুলোতে শুধু ইউনিয়ন নির্বাচনের প্রার্থী দেলোয়ার হোসেন শেখকে নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।
গণসংযোগকালে প্রার্থী দেলোয়ার হোসেন শেখ বলেন, বাংলাদেশ উন্নয়ন দ্বারপ্রান্ত সোনার বাংলা গড়তে ও আধুনিক ইউনিয়ন রুপান্তরিত করার লক্ষে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করি।

চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারলে গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে থেকে কাজ করবো।
চান্দ্রা ইউনিয়নকে একটি আধুনিক ও উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করার চেষ্টা করবো। বেকারত্ব দূর করে কর্মসংস্থানের ব্যবস্থা করবো। মাদক ইভটিজিং বাল্যবিবাহ ও কোন ধরনের অপকর্ম যাতে ইউনিয়নে না হয় সেই লক্ষ্যে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন চান্দ্রা চৌরাস্তার ব্যবসায়ী মোঃ খালেক মিজি, মালেক মিজি, ১২ নং চান্দ্রা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি ডঃ শাহজালাল পাটওয়ারী, ফজলুর রহমান মনু খান, মোঃ শরিফ পাটওয়ারী (বাবু), খোকন রাঢ়ী জহির ঢালী, মোঃ সানালাউল্লাহ শেখ সহ সকল নেতৃবৃন্দু উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যানের মায়ের ইন্তেকাল : দাফন সম্পন্ন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন প্রধানের মা মমতাজ বেগম …

vv