ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুরের চান্দ্রা ইউনিয়নে স্বাস্থ্যবিধি না মেনে ১৯শ’৫৮ জেলেদের মাঝে চাল বিতরণ

চাঁদপুরের চান্দ্রা ইউনিয়নে স্বাস্থ্যবিধি না মেনে ১৯শ’৫৮ জেলেদের মাঝে চাল বিতরণ

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব নিশ্চিত না করে সদর উপজেলার ১২ নং ‌ চান্দ্রা ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) সকালে চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয় মাঠে জেলেদের মাঝে এই চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটোয়ারী।

এদিনই এই ইউনিয়নের ১৯৫৮ জন জেলের মাঝে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার সদর উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা তাপস কুমার দাস, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ শেখ , যুগ্ম সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন , ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলমগীর শেখ সহ ইউপি সদস্য বৃন্দ।

করোনাভাইরাস এর দ্বিতীয় ধাপে ভয়াবহ প্রাদুর্ভাব এর মধ্য দিয়ে জেলেদের মাঝে ঝুঁকি নিয়ে চাল বিতরণ করা হয়। চাল দেওয়া নিয়ে জেলেরা তাড়াহুড়া করতে গিয়ে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। চাল নিতে আসা জেলেরা সারিবদ্ধ ভাবে লাইনে বাড়লেও সামাজিক দূরত্ব বজায় না থাকায় অনেকের মাঝে করোনা ছড়ানোর সম্ভাবনা দেখা দিয়েছে বলে মনে করছেন সচেতন মহল।

আগামীতে করোনাকালীন সময়ে চাল বিতরণ করাকালে সামাজিক দূরত্ব নিশ্চিত করার বিষয়টি গুরুত্ব দেওয়ার জন্য দাবি জানিয়েছেন স্থানীয়রা।

উল্লেখ্য , মার্চ এপ্রিল দু-মাস সরকার ঘোষিত অভয়াশ্রম চলাকালীন সময়ে সরকারিভাবে জেলেদেরকে খাদ্য সহায়তা হিসেবে এই চাল দেওয়া হয়।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv