Home / আঞ্চলিক খবর / চাঁদপুরের চান্দ্রায় চাঁদার টাকা নিয়ে সংঘর্ষে যুবককে কুপিয়ে জখম

চাঁদপুরের চান্দ্রায় চাঁদার টাকা নিয়ে সংঘর্ষে যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার রাতে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে চান্দ্রা বাজার ব্যবসায়ী সাবেক সভাপতি মোঃ মিন্টু জমাদারের ছেলে মুরাদ জমাদারকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ‌

চান্দ্রা বাখরপুরে গ্রামের গনি পাটোয়ারী ছেলে চান্দ্রা বাজার ব্যবসায়ী সেক্রেটারি শাহজালালের নেতৃত্বে ও মাস্টার প্লেনে এই হতাহতের ঘটনাটি ঘটেছে অভিযোগ উঠেছে। এই ঘটনায় আহতের বাবা মিন্টু জমাদার চাঁদপুর সদর মডেল থানার একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ১৬ সেপ্টেম্বর বিকালে চান্দ্রা বাজার ব্যবসায়ী সভাপতি মাই চয়েজ ফ্যাশনের মালিক মোঃ মিন্টু জমাদারের ছেলে রাজু জমাদারের কাছ থেকে বাখপুর গ্রামের মৃত- হালিম পাটোয়ারীর দুই ছেলে কুদ্দুস ও জসিম পাটোয়ারী ১ লক্ষ টাকা চাঁদা দাবি করেছিল। কিন্তুু মিন্টু জমাদারের ছেলে রাজু জমাদার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে কুদ্দুস ও জসিম ক্ষেপে গিয়ে চান্দ্রা বাজার ব্যবসায়ীর সেক্রেটারি শাহজালালের কাছে যায়। ওই সময় শাহজালাল মিন্টু জমাদার ও তার ছেলেদেরকে মারধোর করতে পরামর্শ দেয়।

শাহজালাল এর পরামর্শ ও সাহসের কারণে রাত আনুমানিক ৯ ঘটিকার সময় বাখরপুর গ্রামের মৃত হালিম পাটোয়ারীর তিন সন্তান মাদকের ডিলার জসিম পাটোয়ারী, কুদ্দুস পাটোয়ারী, দেলোয়ার পাটোয়ারী ও গনি পাটোয়ারীর ছেলে বোরহান পাটোয়ারী সহ আরো অনেকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে মিন্টু জামাদার ও তার সন্তানের উপর হামলা চালায়। সেই সময়ে মিন্টু জমাদারের ছেলে মোঃ মুরাদ জমাদারকে জসিম পাটোয়ারী, কুদ্দুস পাটোয়ারী দারালো কিরিস দিয়ে কুপাতে থাকে।

তাদের ধারালো অস্ত্রের কোপে মুরাদ জমাদারের মাথা ফেটে মারাত্মক রক্তাক্ত অবস্থা হয়ে যায়। ঘটনাস্থল থেকে মুরাদ জমাদারকে তার বাবা রক্ষা করে চিকিৎসার জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান।সদর জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান যে মুরাদের অবস্থা আশঙ্কাজনক।

Facebook Comments

Check Also

সড়কে একসঙ্গে একই পরিবারের ছয়জন লাশ, কান্নার রোল

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের নাগরপুরের একই পরিবারের নিহত ছয়জনের বাড়িতে চলছে শোকের মাতম। শুক্রবার (৪ …

Shares
vv