ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুরের চান্দ্রায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

চাঁদপুরের চান্দ্রায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ঠিকাদার ব্যবসায়ী আকবর খানকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থেকে এখন ঢাকা পঙ্গু  হাসপাতালের বেডেতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এই ঘটনায়  সলেমান খান বাদি হয়ে বহু মামলার কুখ্যাত ফেরারি আসামি জামাত শিবির নেতা জুয়েল শেখ, সিরাজ ঢালি, রুবেল কাজী, সেলিম পাটোয়ারীসহ ১২ জনকে আসামি করে চাঁদপুর মডেল থানার সন্ত্রাসী মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে ঘটনা তদন্তে চাঁদপুর মডেল থানার এসআই হিজবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে  তদন্ত করে সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করেন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মামলার আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

মামলার বাদী সালমান খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে জামাত শিবিরের নেতা জুয়েল শেখ তার সঙ্গীদের নিয়ে মধ্যম বাখরপুর পাটোয়ারী স্কুল সংলগ্ন সেলিম মাঝির দোকানের সামনে রাতে ওৎ পেতে থেকে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়।ছোট ভাই আকবর খান মোটরসাইকেল নিয়ে বাড়িতে আসার পথে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার উদ্দেশ্যে মেরে ফেলার চেষ্টা করে।

এসময় স্থানীয়রা দেখতে পেয়ে ঘটনাস্থলে আসলে হামলাকারী সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। হামলা করেও তারা ক্ষান্ত না হয়ে মোটরসাইকেলটি ভাঙচুর করে আমাদের দোকানে এসে এলোপাতাড়ি কুপিয়ে ব্যাপক ভাঙচুর করে। এ সময় দোকানে থাকা নগদ টাকা ও দোকানের মালামাল লুটপাট করে নিয়ে যায়।

জুয়েল শেখ রুবেল কাজি এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে তাদের কাছে চাইনিজ পিস্তল থাকায় তাদের বিরুদ্ধে কেউ ভয়ে কথা বলতে সাহস পায়না।

এদের বিরুদ্ধে সন্ত্রাসী চাঁদাবাজি ডাকাতি রাহাজানি সহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সেই মামলার পলাতক আসামি এলাকায় ঘুরে বেড়াচ্ছে।

এদেরকে গ্রেফতার করে  আইনের আওতায় এনে ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানাচ্ছি।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণ নলুয়ায় নতুন মসজিদ নির্মাণ উপলক্ষে মতবিনিময় ও দোয়া মিলাদ

গাজী মোঃ মহসিন : চাঁদপুর মতলব দক্ষিণ পৌরসভার উত্তর নলুয়া চৌরাস্তায় নতুন মসজিদ নির্মাণ উপলক্ষে …

vv