ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরের গ্রামগঞ্জ ও প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি

চাঁদপুরের গ্রামগঞ্জ ও প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি

এইচ.এম নিজাম : বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।

তিনি তার বক্তব্যে বলেন, বিগত ১০বছরে দেশে যে উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পরে এরকম ব্যাপক উন্নয়ন আমাদের দেশে হয়নি। এটা সম্ভব হয়েছে একমাত্র জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণতা, কর্মদক্ষতা ও যোগ্য নেতৃত্বের কারণে। তারই ধারাবাহিকতায় আমাদের চাঁদপুরের অভিভাবক শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি চাঁদপুরের গ্রামগঞ্জ ও প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়েছেন। এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে, আওয়ামী লীগের সকলকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। জনগণের সেবক হন মানুষ আমাদেরকে ভালবাসবে। আওয়ামী লীগ দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে ব্যাপক কাজ করছে। আওয়ামী লীগ সারাদেশে যে সকল উন্নয়নমূলক কাজ করছে তা প্রত্যেকটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দেশ ও জনগণের কল্যাণে আওয়ামীলীগকে কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাসের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তাজুল ইসলাম শেখ, সদর থানা যুবলীগের সদস্য মোঃ রাসেল কাজী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক দেওয়ান, ওমর ফারুক আজমির, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ গাজী, মোরশেদ কবির গাজী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ খান,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জি এম শামীম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি, যুগ্ম আহ্বায়ক শাহিন আরাফাত, তাজুল ইসলাম খন্দকার (শান্ত) প্রমূখ।

এছাড়াও ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Facebook Comments

Check Also

হাইমচর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : ব্যপক উৎসাহ উদ্দীপনা ও জমকালো মনোমুগ্ধকর আয়োজনে পরিপূর্ণ স্বাস্থ্যবিধী মেনে …

vv