ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরের গুলিশায় বাড়িঘরে হামলা করে লুটপাট, স্বামী স্ত্রীসহ আহত-৩
হাসপাতালে চিকিৎসাধীন স্বামী স্ত্রী

চাঁদপুরের গুলিশায় বাড়িঘরে হামলা করে লুটপাট, স্বামী স্ত্রীসহ আহত-৩

গোলাম মোস্তফা : চাঁদপুর সদর উপজেলার গুলিশা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীরা বাড়ি ঘর লুটপাট করে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি এবং  স্বামী স্ত্রী সহ তিন জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

২৫০ শয্যা  বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহত মহরম গাজী জানান, একই বাড়ির শহীদ গাজীদের  সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। তিনি বলেন, শহীদ গাজী জোরপূর্বক আহত মহরম আলী গাজীর  সম্পত্তি ভোগ দখল করে আসছে। এই নিয়ে এলাকায় বেশ কয়েকবার শালিশ হলেও শহীদ গাজি সম্পত্তি ছাড়তে নারাজ। পুনরায় সহিদ গাজী সশস্ত্র সন্ত্রাসীদের নিয়ে ৩১ জানুয়ারী শুক্রবার জুম্মার নামাজের পর দুপুর আড়াইটার দিকে আবারো তাঁর  সম্পত্তি দখল করতে আসে।

এই সময় বাধা দিলে শহীদ গাজী নিজে তার ছেলে মাসুদ গাজী, আব্বাস গাজী তাঁর ছেলে জসিম গাজী সহ আরো ২০/২৫ জন সন্ত্রাসীকে নিয়ে তাঁর সম্পওি দখল করতে যায়। এ অবস্থায় মহরম গাজী তাকে বাধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

এ হামলা থেকে স্বামীকে রক্ষায় স্ত্রী পেয়ারা বেগম দৌড়ে আসলে তাকেও তারা কুপিয়ে জখম করে তার দুটো হাত ভেঙ্গে দেয়। এমন কী মহরম গাজীর ভাই কাদের গাজীর উপর ও অতর্কিত হামলা চালিয়ে তাকেও আহত করে। শুধু তাই নয়, উল্লেখিত সন্ত্রাসীরা মহরম গাজীর বসতঘর লুট করে ভাংচুর করে স্বনলংকার ও মালামাল নিয়ে যায়। এতে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় লোকজন আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়। আহতদের মধ্যে উল্লেখিত স্বামী স্ত্রীর অবস্থা আশংকা জনক।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পক্ষ থেকে চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments

Check Also

৪ টাকার জন্য অভিযোগ দিয়ে ১২৫০ টাকা পেলেন ভ্যানচালক

শরীয়তপুর : শরীয়তপুরে করোনা আতঙ্ক ছড়িয়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে অব্যাহত রয়েছে ভোক্তা অধিকারের মনিটরিং অভিযান। অভিযানে …

vv