ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / চাঁদপুরের আশিকাটিতে পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু

চাঁদপুরের আশিকাটিতে পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে পানিতে ডুবে সিতরাতুল মুনতাহা নামের ৭ বছর এক শিশু শিক্ষার্থীর করুন মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টম্বর) ইউনিয়নের দক্ষিন আশিকাটি গ্রামের আশিকাটি চাঁদখার বাজার সংলগ্ন সরকার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত শিশু ঐ বাড়ীর শাহাদাত হোসেন সরকারের বড় মেয়ে। সে হাপানিয়া রুশদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী।

নিহতের বাবা ও স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১টার দিকে শিশু মুনতাহা সহ তিনি তাল সহ বিভিন্ন খাবার এক সাথে খেয়ে বাড়িতে খেলতে বেড়িয়ে পড়ে তার বন্ধুদের সাথে। সে বাড়ির রাস্তার পাশে খেলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে যায়।

এদিকে দুপুর ২টার সময় তার মা সুমাইয়া আক্তার ও তাদের পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে বাড়ীতে অনেক খোজাখুজিঁর পর বাড়ীর রাস্তার পাশে পুকুরে পানিতে তলিয়ে যায়। তাৎক্ষনিক তার জ্যাঠা তাকে পুকুর থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার আশিকাটি চাঁদখার বাজারে পল্লী চিকৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করে। পরে তার স্বজনরা তার লাশ বাড়ীতে নিয়ে গেলে সন্ধা ৭টার সময় বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে দাদা-দাদী, নানা-নানী, বাবা-মা সহ স্বজনদের আহাজারিতে সেখানকার আকাশ বাতাস ভারি হয়ে উঠে। নিহত শিশুর করুন মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আশিকাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন সরকার ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv