ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে দু’জনের মৃত্যু

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে দু’জনের মৃত্যু

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে মৃত্যু হয়েছে জোয়ারের পানিতে মৃত্যু হয়েছে জোয়ারের পানিতে। ভোলায় ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে ঝড়ো হাওয়ায় গাছ পড়ে মো. ছিদ্দিক ফকির (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ছিদ্দিক ফকির ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চর মানিকা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চর কচ্ছপিয়া গ্রামের বাসিন্দা। বুধবার (২০ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

শশীভূষণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ জানান, ছিদ্দিক ফকির দুপুরে তার বাড়ি থেকে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল করে বয়স্ক ভাতার টাকা তুলতে শশীভূষণে রওনা হন। শশীভূষণের কাছাকাছি আসলে প্রচণ্ড ঝড়ো বাতাসে রাস্তার পাশের একটি গাছ ভেঙে তার ওপর পড়ে। এতে বৃদ্ধসহ মোটরসাইকেল চালক আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা ছিদ্দিক ফকিরকে মৃত ঘোষণা করেন। আহত মোটরসাইকেল চালক সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

বঙ্গোপসাগরে চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে সুপার সাইক্লোন আম্পানের জোয়ারের পানিতে ডুবে মো. সালাউদ্দিন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (২০ মে) দুপুর ১২টার দিকে সন্দ্বীপ পৌরসভার ২ নং ওয়ার্ডের নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। সালাউদ্দিন সন্দ্বীপ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হোনাজীর বাড়ির আবুল কাশেমের পুত্র।

জানা যায়, সালাউদ্দিন নতুন চরে গবাদিপশুর জন্য উড়কি ঘাস কাটতে যান। ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে জোয়ারের পানি ও স্রোত বেড়ে যায় এবং একপর্যায়ে সালাউদ্দিনকে ভাসিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে।

Facebook Comments

Check Also

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় হাইমচরে ছাত্রদল নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার : গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কটুক্তি করায় হাইমচরে ছাত্রদল নেতা …

Shares
vv