ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফে ৩৩ তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফে ৩৩ তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে ও বিশ্বব্যাপী করোনা ভাইরাস থেকে মুক্তিতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ঘনিয়া সাঈদিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্স এর ৩৩ তম বার্ষিক ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়।
১৫ মার্চ সোমবার বিকালে ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফ মাঠে দূরদূরান্ত থেকে আগত মুসল্লীদের উপস্থিতিতে ইসলামী বয়ান রাখা হয়।
মাহফিলের সভাপতি হিসেবে আখেরী মোনাজাত পরিচালনা করেন, দরবারের পীর রাহনুমায়ে শরীয়ত হাদীয়ে দ্বীন ও মিল্লাত, আল্লামা আলহাজ্ব হাফেজ মাও.মো. জুনায়েদুল হক নকশেবন্ধি মোজাদ্দেদী ।
প্রধান ওয়াজেন আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন বক্তা হযরত মাও. মুফতি আলাউদ্দিন জিহাদী। বিশেষ ওয়াজেন হিসাবে গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে বক্তব্যে রাখেন, দরবার শরীফের পীরজাদা মো. নাজমুল হক আখন্দ নকশেবন্ধী মোজাদ্দেদী ও দরবার শরীফের মেঝ পীরজাদা ও খতিব উদিয়মান তরুন বক্তা হযরত মাও. মোহাম্মদ বজলুল হক।
মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ মাও. মো. আবু বক্কর এর উপস্থাপনায় সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন, ঘনিয়া সাঈদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. এম টি এম ফেরদাউস,  মানুরী ফাজিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাও. মফিজুল ইসলাম, মানুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক হাফেজ মো. আলমগীর হোসেন প্রমুখ।
দিনব্যাপী হাফেজদের অংশগ্রহণে ফাতেহা শরীফ খতম ও আখেরী মোনাজাতে বিশ্বব্যাপী করোনা ভাইরাস দূর করণসহ মুসলিম উম্মার শান্তির জন্য বিশেষ দোয়া করা হয়েছে।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv