ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / গৌরীপুরে মতলব এক্সপ্রেসে আগুনে তিনজনের মৃত্যু, দগ্ধ ১১
মতলব এক্সপ্রেসের যাত্রীবাহী বাসটি দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গৌরীপুরে মতলব এক্সপ্রেসে আগুনে তিনজনের মৃত্যু, দগ্ধ ১১

নিজস্ব প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী চলন্ত বাস মতলব এক্সপ্রেসে অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু হয়েছে। ১১ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা দিকে উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেস বাসে এ ঘটনা ঘটে।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের হাবিলদার আশরাফুল আলম ৩ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহতদের মধ্যে ৯ যাত্রীকে ঢাকায় পাঠানো হয়েছে। ২ যাত্রীকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বাসের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মতলব এক্সপ্রেসের বাসটি গৌরীপুর বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দাউদকান্দি ফায়ার সার্ভিসের সদস্যর ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে আগুন আশপাশে ছড়িয়ে পড়তে পারেনি।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আহতদের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় সাত কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে যাত্রীরা দুর্ভোগ পোহাচ্ছেন।

কুমিল্লার দাউদকান্দির পাপিয়া পরিবহনের যাত্রী কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী আনিকা সুলতানা বলেন, ‘রাতের বেলায় যানজটে আটকে থেকে গাড়ি থেকে নেমে নিরাপত্তার অভাবে হাঁটতেও পারছি না। অথচ কষ্ট পাচ্ছি।’

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহিরুল হক বলেন, মতলব এক্সপ্রেসে আগুনের ঘটনায় লাশগুলো দাউদকান্দি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর ট্রাফিক বিভাগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন যানবাহন চালক ও অসহায় দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করেছেন চাঁদপুর জেলা …

Shares
vv