ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / গেইট তৈরি করতে গিয়ে চাঁদপুর চান্দ্রায় বাসের ধাক্কায় আহত ২

গেইট তৈরি করতে গিয়ে চাঁদপুর চান্দ্রায় বাসের ধাক্কায় আহত ২

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে ব্যানার, ফেস্টুন, গেইট তৈরি করতে ব্যস্ত প্রার্থীরা।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জসিম উদ্দিন মিয়াজী গেইট তৈরি করতে গিয়ে বাসের ধাক্কায় উপর থেকে পড়ে দুইজন গুরুতর আহত হয়েছে। রবিবার সন্ধ্যায় চান্দ্রা চৌরাস্তায় চট্টগ্রাম থেকে আসা দিদার পরিবহন বাসটি বেপরোয়া গতিতে এসে নবনির্মিত গেটটি সজোরে ধাক্কা মারে।

এসময় গেটের উপরে কাজ করা অবস্থায় চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের সিরাজ আখন্দের ছেলে বাক প্রতিবন্ধী সবুজ(৩০) ও আবির হোসেনের ছেলে রাজু (২২) উপর থেকে পড়ে যায়।

এ সময় দুজন গুরুতর রক্তাক্ত জখম হয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত প্রাপ্ত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়। দিদার পরিবহন বাসটি ঘটনাস্থল থেকে খুব দ্রুত গতিতে চালিয়ে হরিণা ফেরিঘাটে চলে আসে।

পরে আহতের পরিবারের লোকজন সহ স্থানীয়রা হরিণা ফেরিঘাটে এসে বাসটি আটক করে। এদিকে গুরুতর আহত বাকপ্রতিবন্ধী সবুজের অবস্থা আশঙ্কাজনক দেখে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করে।

স্থানীয়রা জানান, ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী জসিম মিয়াজী রাস্তার উপরে গেট করার সময় দুজন শ্রমিক উপর থেকে পড়ে আহত হয়। দিদার পরিবহন বাস বেপরোয়া গতিতে চালানোর কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন বলে মনে করেন সচেতন মহল।

Facebook Comments

Check Also

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির প্রতিবাদে ফরিদগঞ্জে মানব বন্ধন ও বিক্ষোভ

এস.এম ইকবাল : নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ফরিদগঞ্জ উপজেলা সদরে ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) মানব বন্ধন, বিক্ষোভ …

vv