ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / গুম করার হুমকি ধর্ষকের : ফরিদগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ
প্রতিকী ছবি

গুম করার হুমকি ধর্ষকের : ফরিদগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ

আনিছুর রহমান সুজন : ধর্ষকের হুমকিতে ভীত হয়ে এতদিন ঘটনা প্রকাশ না করলেও অবশেষে শিশু ধর্ষণের ঘটনার ১৫ দিন পর মামলা দায়ের হয়েছে। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিকালে শিশুটির পিতা বাদী হয়ে মামলা দায়ের করার পর পুলিশ ঘটনাস্থলে গেলেও অভিযুক্ত ইসমাইল হোসেনকে আটক করতে পারেনি।

জানা গেছে, শাশিয়ালী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন(৪৫) গত ১৫ মার্চ দুপুরে একই বাড়ির চৌদ্দ বছরের এক শিশুকে ঘরের থালা বাসন ধোঁয়ার জন্য ডেকে নিয়ে আসে। স্ত্রীর অনুপস্থিতির সুযোগে ইসমাইল এক পর্যায়ে শিশুটিকে জোর পুর্বক ধর্ষণ করে। পরে এই ঘটনা প্রকাশ করলে গুম করে মেরে ফেলার হুমকি দেয়ায় ভীত হয়ে সে এতদিন কাউকে কিছু বলে নি। কিন্তু বুধবার বিষয়টি তার মা-বাবা জেনে স্থানীয় ইউপি সদস্যকে জানালে তার কথা অনুযায়ী বৃহস্পতিবার বিকালে থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর পাঠানোর পাশাপাশি অভিযুক্তকে আটক করতে ঘটনাস্থলে যায় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নুরুল ইসলাম।

শিশুটির পিতা জানান, ধর্ষণের ঘটনার পর অভিযুক্ত তার মেয়েকে গুম করে মেরে ফেলার হুমকি দেয়। এতে সে ভীত হয়ে এতদিন ঘটনা জানায় নি।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি শাহ আলম জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে। পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা করছে।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে আ’লীগের কবির আহমেদ চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগ …

vv