ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / গুজবে কান না দেওয়ার আহবান হাজীগঞ্জ থানা ওসি জাবেদুল ইসলামের
পুলিশ ফ্রিজ ভাঙ্গতে আসছে এই গুজবে গ্রামের মানুষ ফ্রিজে সংরক্ষিত কোরবানির মাংস পুকুরে লুকিয়ে রাখছে। ছবি সংগ্রহীত

গুজবে কান না দেওয়ার আহবান হাজীগঞ্জ থানা ওসি জাবেদুল ইসলামের

সাইফুল ইসলাম সিফাত : ফ্রিজ ভাংচুর ও ফ্রিজে রক্ষিত মাছ মাংস নিয়ে যায় পুলিশ এমন আতংক বিরাজ করছে জেলার হাজীগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামের সাধারন মানুষ ও গৃহিনীদের মনে।

জানাগেছে, গত ৩/৪ দিন যাবত ফ্রিজ ভাংচুর ও ফ্রিজে রক্ষিত মাছ মাংস নিয়ে যায় পুলিশ এমন সংবাদ লোক মুখে শুনে এই উপজেলার প্রতিটি মানুষের মনে আতংক বিরাজ করছে। এদিক ওদিক মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টির সত্যতা জানার চেষ্টা করছে। আবার কেউ কেউ নিজেদের ফ্রিজ থেকে রক্ষিত মাছ মাংস নামিয়ে ফ্রিজ লোকানোর চেষ্টা করছে। হাট বাজারের অনেক দোকানিরা তাদের ফ্রিজ ও ফ্রিজের মালামাল নিয়ে মানুষিক ভাবে চিন্তিত হয়ে পরেছেন।

এ বিষয়ে উপজেলার বিভিন্ন গ্রামের কিছু লোকের সাথে কথা বলে জানা যায়। উল্লেক্ষিত ঘটনার সঠিক কোন হদিস নেই। কোথায় এই ঘটনাটি ঘটেছে তারও কোন প্রমান মিলেনি। কেউ বলছে, উপজেলার রান্ধুনীমূড়ায় এমন ঘটনা ঘটেছে। কেউ বলছেন হাটিলা আড়ং বাজারে এমন ঘটনা ঘটেছে। আবার কেউ কেউ বলছেন আমি নিজে শুনে এসেছি রাজারগাঁও গ্রামে পুলিশ ঘরে ঘরে গিয়ে ফ্রিজ ভাংচুর করছে এবং এদিকে আসছে।

এই সংবাদ সংগ্রহ করার সময় উল্লেখিত ঘটনার কোন সঠিক তথ্য প্রমান পাওয়া যায়নি এবং এমন ঘটনা ঘটেছে তারও কোন সঠিক সন্ধান পাওয়া যায় নি।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম প্রিয় চাঁদপুরকে জানান, বিষয়টি পুলিশ তদন্ত করছে। ফ্রিজ ভাংচুর ও ফ্রিজে রক্ষিত মাছ মাংস নিয়ে যায় পুলিশ এমন ঘটনার সঠিক কোন তথ্য আমরা এখনো পাইনি। তবে গত ২দিন যাবত উপজেলার বিভিন্ন গ্রাম থেকে অনেকে আমাকে ফোন করে বিষয়টির সত্যতা সম্পর্কে আমার কাছে জানতে চেয়েছে।

এসময় তিনি আরো বলেন, কেউ যদি পুলিশ পরিচয় দিয়ে কারো বাড়ী গিয়ে এমন কোন ঘটনা সংগঠিত করার চেষ্টা করে তাহলে তাকে আটকিয়ে রেখে সাথে সাথে থানা পুলিশকে খবর দেওয়ার জন্য। এছাড়াও উপজেলাবাসী’কে উল্লেখিত ঘটনার গুজবে কান না দেওয়ার আহবান জানান।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে নতুন করে আরো ৯ জনসহ মোট আক্রান্ত ১২৮

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে একদিনে নতুন করে আরো ৯ জনের শরীলে করোনা রিপোর্ট পজেটিভ আসে। এ …

vv