ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / জাতীয় / গাছতলায় বসে পিঠা খেলেন মন্ত্রী, হতবাক পিঠা জনতা!

গাছতলায় বসে পিঠা খেলেন মন্ত্রী, হতবাক পিঠা জনতা!

গাছতলায় বসে মরিচ বাটা দিয়ে পিঠা খাচ্ছেন দেশের একজন সুনামধন্য মন্ত্রী। যে নারী পিঠা বানাচ্ছেন তিনি তো অবাক! অবাক আশ-পাশের মানুষগুলোও। দেশের একজন মন্ত্রী আজ তার সামনে বসে তারই তৈরি করা পিঠা খাচ্ছেন। কৌতুহলী মানুষ তাকিয়ে দেখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সরকারের যোগাযোগ, পরিবহন এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে। যিনি খুশি মনে পিঠা খেয়েই চলছেন।

গতকাল শুক্রবার রাজশাহী সফরে গেছেন ওবায়দুল কাদের। সেখানের বেশকিছু ছবি তিনি তার ফেসবুক ভেরিফাইড পেজে পোস্ট করেছেন। সেখানে দেখা যায় যে রাস্তার পাশে পিঠা বিক্রির দোকান থেকে খুশিমনেই পিঠা খাচ্ছেন তিনি। আর নারী পিঠা বিক্রেতা যেন অবাক হয়ে তাকিয়ে আছেন মন্ত্রীর দিকে।

তিনি অবাক হচ্ছেন যে দেশের একজন মন্ত্রী তার রাস্তার পাশের খোলামেলা দোকান থেকে পিঠা খাচ্ছেন। কারণ সচারচার একটু বিত্তবান ব্যক্তিরাও রাস্তার পাশের এরকম খোলামেলা দোকান থেকে কিছু খান না।

বাংলাদেশের সকল রাজনীতিক এবং সাধারণ মানুষের কাছে ওবায়দুল কাদের পছন্দের ব্যক্তি। বাংলাদেশের ফাটাকেষ্টও বলা হয় তাকে। এর প্রধান কারণ হলো তার সহজ সরল জীবনজাপন। বেশীরভাগ সময় টি শার্ট পরেই এবং অতি সাধারণ ভাবেই চলাফেরা করেন তিনি। আর সাধারণের কাছে পছন্দের অন্যতম কারণ হলো তার সারল্যতা।

তবে ওবায়দুল কাদেরের ক্ষেত্রে এটি নতুন ঘটনা নয়। রাস্তার পাশের তরকারির দোকান থেকে বাজার করা, চায়ের টং দোকান থেকে চা খাওয়াসহ সাধারণের মত চলাফেরা করে এর আগেও অনেকবার সকলের প্রশংসা কুড়িয়েছেন তিনি।


আজকের প্রথমআলো অনলাইন

Facebook Comments

Check Also

গতি পাল্টে তীব্র শক্তি নিয়ে ধেয়ে আসছে বুলবুল

প্রিয় চাঁদপুর : দশ বছর আগে আয়লার ভয়ঙ্কর স্মৃতি উসকে দিয়ে প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় বুলবুল ক্রমশ …

vv