ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / গত ৫ বছরে কোন কাজ নিয়ে খালি হাতে ফিরেনি কেউ : মেয়র প্রার্থী মাহবুব-উল আলম লিপন
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. লিটন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মো. রানা খানসহ নেতৃবৃন্দ মেয়র প্রার্থী আ স ম মাহবুব-উল আলম লিপনের হাতে ফুল সজ্জিত নৌকার তোরণ তুলে দেওয়ার একাংশ।

গত ৫ বছরে কোন কাজ নিয়ে খালি হাতে ফিরেনি কেউ : মেয়র প্রার্থী মাহবুব-উল আলম লিপন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আ.স.ম. মাহবুব-উল আলম লিপন বলেছেন, ৩, ১০ ও ১২নং ওয়ার্ডে যেসব উন্নয়ন করেছি এর বিনিময়ে আপনারা ৩০ তারিখ নৌকা মার্কা ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করছি। কারন আমি আপনাদের পাশে ৫টি বছরে কোন কাজ নিয়ে আমার কাছে গিয়ে কেউ খালি হাতে ফিরে এসেছে এমন উচ্চারন কেউ করতে পারবেননা।
আপনাদের জন্য আমি অনেক কষ্ট করেছি, আর আপনারা আমার জন্য ১দিন কষ্ট করবেন। এর বিনিময়ে আপনাদের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড অব্যাহত রাখতে পারবো। তাই জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রি শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
সোমবার (১৯জানুয়ারী) সকালে ১২নং ওয়ার্ডের রান্ধুনীমূড়া এবতেদায়ী মাদ্রাসা মাঠ, বিকেলে পৌর ১০নং ওয়ার্ডের রান্ধুনীমূড়া মজুমদার বাড়ির মাঠে ও সন্ধ্যায় ৩নং ওয়ার্ডের ধেররা বাজার মাঠে আওয়ামী লীগের আয়োজনে এই নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়।
এসব সভায় বক্তব্য রাখেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, জাকির হোসেন মিয়াজী, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আহাম্মদ খসরু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গোলাম ফারুক মুরাদ ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন প্রমুখ। কর্মী সভাগুলোতে স্ব-স্ব ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
ওই সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন মিয়াজী, কোষাধ্যক্ষ আলহাজ্ব আসফাকুল আলম চৌধরী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবাযদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক মো. আবু ইউসুফ মোহন গাজী, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী ও সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বী প্রমুখ। এ ছাড়াও উপজেলা ও পৌর এবং স্ব-স্ব ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকারা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

শাহতলী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী বাজারস্থ হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের নব-গঠিত …

Shares
vv