ব্রেকিং নিউজঃ
Home / মানবাধিকার / গণধর্ষণের তথ্য দেয়ায় সেই সিএনজি চালককে এবার নগদ অর্থ দিলেন কুয়েত প্রবাসী
সিএনজি চালককে পুরস্কার তুলে দিচ্ছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ ও ফয়জুল ইসলাম (শুভ)।

গণধর্ষণের তথ্য দেয়ায় সেই সিএনজি চালককে এবার নগদ অর্থ দিলেন কুয়েত প্রবাসী

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জে গত ২২ মে শনিবার এক তরুণী গণধর্ষণের শিকার হয়। ২৩ মে দুপুর ১২টায় রাস্তার পাশে মেয়েটিকে রাস্তায় পেলে যায় ধর্ষকরা। ধর্ষণের ঘটনায় ওই তরুণী (২০) বাদী হয়ে গত ২৪ মে (সোমবার) ৪জনকে আসামী করে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

পুলিশ ওই ঘটনায় মামলায় অভিযুক্ত আসামী ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আবদুল মান্নানের ছেলে মো. মহিনউদ্দিন (২৬), একই গ্রামের মাঝি বাড়ীর মো. দুলাল মিয়াজীর ছেলে মো. শাকিল হোসেন (২৪) কে গ্রেফতার করে। পলাতক দু’আসামী ইসমাইল ও তার ছোট ভাই কালুকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে। মামলাটি তদন্ত করছে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহী খলিল।

গণধর্ষণের শিকার হওয়া সেই মেয়েটির তথ্য ও সহযোগীতাকারী সিএনজি চালককে এবার কুয়েত প্রবাসী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির সম্মানিত সদস্য মো. জাহাঙ্গীর আলম পুরস্কৃত করেন। গতকাল বিকেল ৫টার সময় হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদের উপস্থিতিতে তার ছেলে ফয়জুল ইসলাম (শুভ) ওই নগদ অর্থ (৫০০০ পাঁচ হাজার) টাকা তুলে দেয়।

এসময় উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মী সাইফুল ইসলাম সিফাত ও মনিরুজ্জামান বাবলু।

এ সময় ওই সিএনজি চালক তার অনুভুতি জানাতে গিয়ে বলেন, তিনি এই পুরুস্কার পেয়ে খুবই আনন্দিত সেই সাথে বলেন আমি একটি অসহায় মেয়েকে আইনগত সহায়তা দিতে পেরে আনন্দিত। আমি চাই আমার মত সকল পেশার মানুষ পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুক।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv