ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / গণতন্ত্র উদ্ধারে ভয়ভীতি উপেক্ষা করে কেন্দ্রে যেতে হবে : ইঞ্জিনিয়ার মমিনুল হক
শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ড সুয়াপাড়া বিএনপির আয়োজনে ধানের র্শীষ প্রতীকের পক্ষে পথ সভায় বক্তব্য রাখছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান হাজিগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বনয়ক লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।

গণতন্ত্র উদ্ধারে ভয়ভীতি উপেক্ষা করে কেন্দ্রে যেতে হবে : ইঞ্জিনিয়ার মমিনুল হক

স্বপন কর্মকার মিঠুন : গণতন্ত্র উদ্ধার করতে হলে হুমকী দমকী ও ভয়ভীতি উপেক্ষ করে ধানের শীর্ষ প্রতীকে ভোট দিতে আগামী ২৮ ফেব্রুয়ারী ভোট কেন্দ্রে যেতে হবে।

গত রবিবার বিকাল ৩টায় শাহরাস্তি পৌরসভার ৩নং ওয়ার্ড সুয়াপাড়ায় (কালিয়াপাড়া বাজার) ধানের শীর্ষ প্রতীকের পক্ষে বিএনপির আয়োজনে পথ সভায় হাজিগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে ওই কথা বলেন।

তিনি আরো বলেন, যারা ধানের শীর্ষ প্রতীকের বিপরীতে গিয়ে নির্বাচন করতে গিয়ে নিজেকে বিএনপি বলে দাবি করছেন তিনি প্রকৃত পক্ষে বিএনপি দলীয় হতে পারেন না। তিনি বিএনপি নয় বরং আওয়ামীলীগর বি টিম হিসেবে কাজ করছেন। এতে আপনারা বিভ্রান্ত না হয়ে দলের পরীক্ষিত একজন নেতা ও কর্মী হয়ে ধানের র্শীষ প্রতীকে ভোট দিয়ে গনতন্ত্রেও ধারা অব্যাহত রাখতে আর দেশনেন্ত্রী বেগম খালেদাজিয়ার মনোনিত ধানের র্শীষ প্রতীক প্রার্থী আলহাজ্ব মো. ফারুক হোসেন মিয়াজীকে বিজয়ি করবেন। এই ফারুকের পিছু টান নেই। তিনি জনগনের আমানত খেয়ানত করবেন না।

৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. শাহজাহানের সভাপতিত্বে ও উপজেলা যুবদল আহবায়ক মো. আলী আজগরের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আয়েত আলী ভূইয়া, পৌর বিএনপির সভাপতি মো. আবুল খায়ের সি.এ, ধানের র্শীষ প্রতীক মেয়র প্রার্থী ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ফারুক হোসেন মিয়াজী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এডভোকেট সাহেদুল হক মজুমদার সোহেল।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. সেলিম পাটওয়ারী লিটন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি শাহ্ মোহাম্মদ আলী, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল কালমসহ স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদল শ্রমিকদল,কৃষকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহতলী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী বাজারস্থ হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের নব-গঠিত …

Shares
vv