ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে : চাঁদপুর এসপি মাহবুবুর রহমান

খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে : চাঁদপুর এসপি মাহবুবুর রহমান

সাইদ হোসেন অপু চৌধুরী : গুয়াখোলা ক্রীড়া চক্রের আয়োজনে নিজস্ব মাঠে, মাদক, ইভটিজিং এবং কিশোর গ্যাং বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ উদ্বোধন করা হয়েছে।

১৪ ডিসেস্বর শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে টুর্নামেন্ট উদ্ধোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহবুবুর রহমান (পিপিএম বার)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) মোঃ মিজানুর রহমান ও চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত। স্বাগত বক্তব্য রাখেন, গুয়াখোলা ক্রীড়া চক্রের সাধারণ-সম্পাদক শবেবরাত।

অনুষ্ঠান পরিচালনা করে গুয়াখোলা ক্রীড়া চক্রের কর্মকর্তা শাহেদুল হক মোর্শেদ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে সমাজ থেকে যেকোন ধরনের অপরাধ নির্মূল করতে হলে সমাজের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জেলা পুলিশের সকল ইউনিট এসব অপরাধ দমনে সর্বাত্বক সক্রিয় ভূমিকা পালন করে যাচেছ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভালো-মন্দ দুটুই আছে। আমাদের যুবসমাজের মাঝে ফেসবুক ব্যবহারের প্রবনতা বৃদ্ধি পেয়েছে। যেকারনে তারা মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পরছে। তাদেরকে আলোর পথে আনতে হলে আইনসৃন্ঙলা রক্ষাকারী বাহিনীর পাশা-পাশি সচেতন মহলের ভূমিকা খুবই জরুরি। মাদক, ইভটিজিং এবং কিশোর গ্যাং বিরোধী প্রচারণার অংশ হিসেবে গুয়াখোলা ক্রীড়া চক্রের এই আয়োজনকে ধন্যবাদ জানান পুলিশ সুপার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ নাসিম উদ্দিন, ইন্সপেক্টর হারুনুর রশিদ, পৌর কাউন্সিলর নাছির চোকদার, গুয়াখোলা ক্রীড়া চক্রের উপদেষ্টা নরেন্দ্র নারায়ন চক্রবর্তী, পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সাধারণ-সম্পাদক জামাল হোসেন, এম,এ হাসান লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন প্রমূখ।

এছাড়াও গুয়াখোলা ক্রীড়া চক্রের সাবেক ও বর্তমান কর্মকর্তাবৃন্দ, অংশ গ্রহণকারী দলের খেলোয়ার বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

আবহমান বাংলার অন্যতম ঐতিহ্য ছিল গ্রামীণ মেলা : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের …

vv