ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / খালেদা জিয়া ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে না : ড. খন্দকার মোশাররফ হোসেন

খালেদা জিয়া ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে না : ড. খন্দকার মোশাররফ হোসেন

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়াসহ বিএনপির নেতা কর্মীকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র চলছে। ২০১৪ সালের নির্বাচনের পুনরাবৃত্তি বাংলাদেশে আর হবে না। খালেদা জিয়া ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে না।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের অডিটোরিয়ামেবার চাঁদপুর-২ আসন থেকে ৪ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মরহুম নূরুল হুদা’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। সভার আয়োজন করে নূরুল হুদা স্মৃতি সংসদ।

প্রধান অতিথির বক্তব্যে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বেগম খালেদা জিয়ার কোনো সম্পৃক্ততা নেই। কুয়েতের আমীর, জিয়াউর রহমানের নামে ট্রাস্টটিতে সরাসরি টাকা পাঠিয়েছিলেন। তিনি একটি প্রতিষ্ঠানে দান করেছিলেন। সরকারের কোনো রিলিফ ফান্ডে আসে নাই, তাই এর সাথে বেগম খালেদা জিয়ার কোনো সম্পৃক্ততা নাই।

বিএনপির এই নীতিনির্ধারক বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার যতই ষড়যন্ত্র করেন, আমরা সকল মামলা আইনিভাবে মোকাবিলা করেছি। এই মিথ্যা, বানোয়াট, পাতানো মামলাকে রাজনৈতিকভাবে মোকাবিলা করবো।

প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে সাবেক এই মন্ত্রী বলেন, ‘আদালত আপনাকে রং হেডেক বলেছিল। অর্থাৎ মাথা খারাপ। একজন রং হেডেক মানুষ একটা দেশের সরকার প্রধান হতে পারে না। রং হেডেক যদি না হবেন, পার্লামেন্টে দাঁড়িয়ে সুধি সমাজকে আপনি গাঁধা বলেন! তাহলে দেশের জনগণকে গাধা বলা বাকি থাকলো? ক্ষমতার শক্তিতে যা খুশি তাই বলবেন, আর আপনি শান্তিতে ক্ষমতার মসনদে বসে থাকবেন, সেটা জনগণ মেনে নিবে না।’

নূরুল হুদা স্মৃতি সংসদের সভাপতি এ্যাডভোকেট মো. বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শহীদুল আলম চন্দনের পরিচালনায় বক্তব্য দেন, নুরুল হুদার সন্তান তানভীর হুদা, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আবদুস সালাম, আমান উল্লাহ আমান, গোলাম আকবর খন্দকার, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি বিল্লাল হোসেন মৃধা, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সরকার, মতলব উত্তর উপজেলা যুবদলের সাবেক সভাপতি মিয়া মঞ্জুর আমিন স্বপন প্রমুখ।

Facebook Comments

Check Also

ছেংগারচর পৌর যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও চাঁদপুর-২ আসনের …

vv