ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / কড়ইয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোফাজ্জল হোসেন কামাল
যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন কামালের ফাইল ফটো।

কড়ইয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোফাজ্জল হোসেন কামাল

মো: রাছেল, কচুয়া : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন বাসীর কল্যানে কাজ করতে চান, সমাজসবেক ও যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন কামাল। তিনি আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে কড়ইয়া ইউনিয়নের প্রতিটি গ্রামে দলীয় নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন এবং সাধারন মানুষের সাথে গভীর সম্পর্ক রাখছেন।

এলাকায় সেবা মূলক কাজের দক্ষতার পরিচয় দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন স্থান তৈরী করেছেন। তিনি দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধি না হয়েই কড়ইয়া ইউনিয়ন বাসীর জন্য বিভিন্ন সেবা মূলক কাজ করে যাচ্ছেন।

আগামীতে তিনি কড়ইয়া ইউনিয়নে দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকল এর সার্বিক সহযোগিতা ও দোয়া-সর্মথন কামনা করছেনে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মোফাজ্জল হোসেন কামালকে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচতেন ভোটাররা তাঁকে আর্দশবান-যোগ্য ও সৎ সুশিক্ষিত প্রার্থী হিসাবে মনে করছেন।

উদারমন মানসিকতা ও মেধাবী সম্পন্ন মোফাজ্জল হোসেন কামালকে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোষনা করে ইতিমধ্যে তিনি জনসাধারণ এর সঙ্গে কুশল ও মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছনে। তিনি দুঃখী ও অসহায় মানুষ এর পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করতে চান। এমনকি তিনি বিগত সহ বর্তমান সময়েও ‘করোনা ভাইরাস’ কালে দুঃস্থ ও গরীব মানুষ এর পাশে থেকে সার্বিক সহযোগিতা করছেনে।

ইউনিয়নের সাধারণ জনগণের সাথে কথা বলে জানা গেছে, কড়ইয়া ইউনিয়নে যে ক’জন সম্ভাব্য চেয়ারম্যান পদ- প্রার্থী রয়েছে তাদের মধ্যে সমাজসবেক ও যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন কামাল প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন। আসন্ন নির্বাচনে তিনিই জনগনের একজন যোগ্য প্রার্থী হিসাবে চেয়ারম্যান নির্বাচিত হতে পারেন বলে অনেকে মনে করছেন।

আগামীদিনে সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়া প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। ইউপি চেয়ারম্যান প্রার্থী মোফাজ্জল হোসেন কামাল জানান- মানুষ এর সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহ তালা যদি আমাকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করনে তাহলে কড়ইয়া ইউনিয়ন এর শিক্ষায় ও স্বাস্থ্যসেবায় আমূল-পরির্বতন এনে একটি আধুনিক ও ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই।

তিনি আরো বলেন- দলীয় নেতাকর্মী তথা ইউনিয়ন বাসী চাইলে আসন্ন ইউপি নির্বাচনে ৯নং কড়ইয়া ইউনিয়নকে পরিবর্তনের লক্ষ্যে চেয়ারম্যান পদে লড়তে চাই। সম্মানিত ভোটারদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে দলমত নির্বিশেষে সকলের মতামত নিয়ে একটি আদর্শ ইউনিয়ন গঠনের চেষ্টা করব। এ জন্য তিনি ইউনিয়ন বাসীর ও দলীয় নেতাকর্মীদের সমর্থন চেয়ে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছেনে।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv