ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / ক্লিনিকটি স্থাপিত হওয়ায় চিকিৎসা সেবা এখন আপনাদের দ্বারপ্রান্তে

ক্লিনিকটি স্থাপিত হওয়ায় চিকিৎসা সেবা এখন আপনাদের দ্বারপ্রান্তে

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে হোসেনপুর কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে কচুয়া -শাহরাস্তি (কালিয়াপাড়া) সড়কের হোসেনপুর বাজার সংলগ্ন পশ্চিম পাশে এটি উদ্বোধন শেষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

টামটা উত্তর ইউপি আ’লীগ সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধের ১ নং সেক্টরের সেক্টর কমান্ডার ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, এই এলাকায় কমিউনিটি ক্লিনিকটি স্থাপিত হওয়ায় এ জনপদের জনগন এখন থেকে দ্রুত চিকিৎসাসেবা পাবেন। ফলে আজ থেকে আপনাদের দ্বারপ্রান্তে থাকা এ চিকিৎসাসেবা সহজে গ্রহন করতে পারেন। এছাড়া তিনি উন্নয়নের ফিরিস্তি দিতে গিয়ে বলেন, যিনি এই কমিউনিটি ক্লিনিকটির জন্য ভূমি দান করলেন ‘‘আমিরুন ন্নেছা ” নিঃসন্দেহে তিনি একজন ভালো মানুষ ও সমাজসেবক, উন্নতমনের এবং মানসিকতার অধিকারী।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কমিউনিটি ক্লিনিকটি ঠিকাদারী প্রতিষ্ঠান ‘‘নায়েব-প্রীতি এন্টারপ্রাইজ ’’ চাঁদপুর স্বাস্থ্যপ্রকৌশল অধিদপ্তরের অর্থায়ন ও প্রকৌশল সহযোগিতায় ২৮ লক্ষ ৬৫ হাজার ২শ’২১টাকা ব্যয় নির্মিতব্য হয়। ঐদিন প্রধান অতিথি কমিউনিটি ক্লিনিকটির শুভ উদ্বোধন করলে প্রথমে ওই গ্রামের একজন চর্মরোগে আক্রান্ত কিশোর শাকিব (১৫) প্রথমে চিকিৎসা সেবা গ্রহণ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরি,পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ ইরান , শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি)মোঃ শাহ আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশ্ররাফ আলম চৌধুরী, চাঁদপুর স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী মোঃ আব্দুল আলীম, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, উপজেলা যুবলীগের আহবায়ক আহচান মনজুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির .সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা, ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, হোসেনপুর কমিউনিটি ক্লিনিকে (সিএইচসিপি) মোঃ মাহবুব আলম ও পরিবার এবং পরিকল্পনা কল্যাণ সহকারী হোসনে আরা বেগম।

উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামাল হোসেন, ইউপি ওয়ার্ড আলীগের সভাপতি হাজি সেফাতুল্লা, যুব মহিলালীগের সভাপতি রাবেয়া বসরী ও সাধারণ সম্পাদক মৌসুমী আক্তার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টামটা উত্তর ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন পাটোয়ারী।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্স রুম খালি : ফ্যান গুরছে, অপচয়!

খালেকুজ্জামান শামীম : মা ও শিশু ওয়ার্ড। রুগি কিলবিল করছে। পাশেই নার্সদের ডিউটি রুম। ফ্যান গুলছে। …

vv