ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / কোরআন শরীফ ছেঁড়ার অপরাধে ৩ মাসের কারাদণ্ড

কোরআন শরীফ ছেঁড়ার অপরাধে ৩ মাসের কারাদণ্ড

প্রিয় চাঁদপুর রিপোর্ট : চুয়াডাঙ্গা জীবননগর প্রতাপপুরে স্ত্রীর সাথে রাগ করে পবিত্র কোনআন শরীফ ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

এই মর্মে একটি অনলাইন নিউজে খবর প্রচারের পরপর জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব সেলিম রেজা রবিবার দুপুরে উপজেলার বাঁকা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতাপপুর গ্রামের খোরশেদ আলী প্রধানের বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মুসলিম ধর্মের সর্বশ্রেষ্ঠ ধর্মগ্রন্থ কোরআন শরীফ ছিঁড়ে টুকরা টুকরা করে মুসলিম ধর্মের উপর আঘাত কারার অপরাধে দন্ডবিধি ২৯৫ ধারায় ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে জীবননগর থানার এসআই ওয়ালিয়ার রহমান ও সঙ্গীয় ফোর্স সার্বাধিক সহযোগিতা করেন। ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্ত ব্যাক্তি জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের প্রতাপপুর গ্রামের খোরশেদ আলী প্রধানের ছেলে মোঃ আব্দুল খালেক প্রধান (৪০)।

এব্যাপারে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব সেলিম রেজা জানান, স্ত্রীর সাথে রাগকরে এক নেশাগ্রস্ত স্বামী মুসলিম ধর্মের সর্বশ্রেষ্ঠ ধর্মগ্রন্থ কোরআন শরীফ ছিঁড়ে টুকরা টুকরা করছে এমন একটি সংবাদ আমার ফেসবুকে দেখতে পেয়ে তাতক্ষনিক ভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই নেশাগ্রস্ত স্বামীকে আটক করে দন্ডবিধি ২৯৫ ধারার ধর্মীয় অনুভূতিতে আঘাতের অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করি।

Facebook Comments

Check Also

ফ‌রিদগ‌ঞ্জে নিঃসঙ্গ বৃদ্ধ পরিবারকে মামলায় হয়রা‌নির অ‌ভি‌যোগ

স্টাফ রি‌পোর্টার : আপন ভাতিজি নিজ বৃদ্ধ চাচা-চাচির উপর হামলা ক‌রে আবার নি‌জেই দি‌য়ে‌ছেন মামলা। …

vv