ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কোন্দল ভুলে একট্টা চাঁদপুর বিএনপি : ধানের শীষের একক প্রার্থী শফিক ভূঁইয়া
চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের একক প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়াকে পরিচয় করিয়ে দিচ্ছেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

কোন্দল ভুলে একট্টা চাঁদপুর বিএনপি : ধানের শীষের একক প্রার্থী শফিক ভূঁইয়া

অমরেশ দত্ত জয় : বিএনপির দীর্ঘদিনের বিভক্তি থেকে অবশেষে একট্টা হয়েছে চাঁদপুর জেলা বিএনপি। ঐক্যবদ্ধ হয়ে তারা চাঁদপুর পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হিসেবে শফিকুর রহমান ভূঁইয়া কে ঘোষণা করা হয়েছে।
রাতে এ উপলক্ষে মননোয়ন প্রত্যাশীদের নিয়ে দলের ঐক্য বজায় রাখতে মিলন মেলায় মিলিত হয়। সেখানে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে ঐক্যের শক্তি জোয়ার বয়িয়ে দিয়েছে। এতে সভাপতির বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন,মেডাম কে মুক্ত করার জন্য এই নির্বাচনকে আমরা আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি।
এই প্রথমবারের মতো পৌরসভায় ধানের শীষ প্রতিকে নির্বাচন হতে যাচ্ছে। তাই নেতাকর্মীরা উজ্জীবিত। দলকে যেকোন মূল্যে ঐক্যবদ্ধ রাখা হবে। তিনি ধানের শীষের প্রার্থী শফিক ভূঁইয়ার পক্ষে সকল নেতাকর্মীকে ২৯ তারিখ নির্বাচন পর্যন্ত ভোট কেন্দ্রে অবস্থান করার জন্য বলেন।
চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশীদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিমুল্লা সেলিম,প্রবীন বিএনপি নেতা আলহাজ্ব শেখ আবদুর রশীদ,নুরুল ইসলাম মৃধা,জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু,জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া,জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেওয়ান মো. শফিকুজ্জামান,মুনীর চৌধুরী,জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল,জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা,সেলিমুছ সালাম,ফেরদৌস আলম বাবু,চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী পৌর বিএনপির সভাপতি আকতার হোসেন মাঝি,সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন,সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান,জেলা যুব দলের সাধারণ সম্পাদক নুরুল আমিন আকাশ ও জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহীম কাজী জুয়েল।
জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধার কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে এ মিলনমেলা শুরু হয়।
এ সময় জেলা,উপজেলা,পৌর ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

একনেকের বৈঠকে ১০৭ কোটি টাকা ব্যয়ে ফরিদগঞ্জ উটতলী ব্রীজ নির্মাণ প্রকল্প অনুমোদন

এস.এম ইকবাল : ফরিদগঞ্জের কৃতি সন্তান সদ্য (পিআরএল) পরিকল্পনা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো. নুরুল আমিনের …

vv