ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কোনো ষড়যন্ত্র বাংলাদেশের উন্নয়ন ঠেকাতে পারবে না-মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম

কোনো ষড়যন্ত্র বাংলাদেশের উন্নয়ন ঠেকাতে পারবে না-মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম

হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও  নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, কোনো ষড়যন্ত্র বা ধ্বংসাত্মক কর্মকাণ্ড বাংলাদেশের চলমান উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না। সরকারের সঠিক নির্দেশনা, জনগণের অদম্য স্পৃহা ও প্রবাসীদের অব্যাহত সমর্থন আগামী দিনগুলোয় বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। ২০২১ সালের আগেই ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে বাংলাদেশ।

হাজীগঞ্জে টোরাগড়-বড়কুল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার পথে আশ-পাশের নারী-পুরুষের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। পাশে জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক নাহিদুল ইসলাম সোহেল।

বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এ দেশকে এখন আর কেউ উপেক্ষা করতে পারছে না। অর্থনৈতিক সমৃদ্ধি ও সামাজিক উন্নয়ন লাভের কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনের পথ থেকে কোনো ষড়যন্ত্রই আমাদের বিচ্যুত করতে পারবে না। স্বাধীনতা লাভের পর থেকেই সামরিক স্বৈরশাসক এবং মুক্তিযুদ্ধবিরোধী শক্তি ষড়যন্ত্র করে চলেছে। এসব সত্ত্বেও বাংলাদেশের জনগণ যখনই সুযোগ পেয়েছে, তখনই সামনে এগিয়ে যাওয়ার এবং মাথা উঁচু করে দাঁড়ানোর চেষ্টা করেছে। সব ষড়যন্ত্র কাটিয়ে উঠে বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত হবে।

তিনি এলাকার উন্নয়ন ও শান্তি শৃঙ্খলা প্রসঙ্গে উপস্থিত সকলের উদ্যোশ্যে করে বলেন, আমার নির্বাচনী এলাকার যে সকল উন্নয়ন হয়েছে তার মধ্যে এই ডাকাতিয়া নদীর উপরই বড় বড় ৮ টি উন্নয়ন হয়েছে। তার মধ্যে টিই ব্রিজ। সর্বশেষ যে কাজটির আজকে উদ্বোধন করলাম সেটি ৮ম ব্রিজ। আমাদের সরকারের আমলেই এই ব্রিজগুলো নির্মান করেছে। অন্য কোন সরকার করতে পারেনি। তারা কেবল পারে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত করতে। সেটি আর কখনো করতে দিবে এ দেশের আপামর জনগন। আর আমরা যে সকল রাসতা-ঘাট নির্মান করছি এগুলো দিয়ে কি আওয়ামীলীগের লোকজনই চলাচল করবে। অন্য কোন দলের লোক চলাচল করবে না, দলমত নির্বিশেষে সকলেই চলাচল করবে। তাই উন্নয়ন কাজে বাধা হয়ে না দাঁড়িয়ে আমাদের সাথে একত্রিত হয়ে কাজ করুন এবং আমার লক্ষ্যে নির্বাচনী এলাকার শান্তি শৃঙ্খলার রক্ষা করা। এ জন্য কেউ বিপদে পড়লে তাকে সহযোগিতা করা। আমি সেটি করে যাচ্ছি। বিনা অপরাধে যেন কেউ হয়রানির স্বীকার না হয় সেটি দেখার জন্য প্রশাসনকে বলেছি। আর কেউ বিনা অপরাধে কাউকে হয়রানি করলে সে যে দলেরই হোক তাকে কঠোর হস্তে দমন করা হবে। আমি সব সময় আপনাদের পাশে আছি আগামীতেও থাকবো ইনশাল্লাহ।আজ ১৪ মে রবিবার বিকাল ৫ টায় উপজেলার টোরাগড়-বড়কুল সেতুর নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বড়কুল পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভা প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় টু বড়কৃল পৃর্ব ইউনিয়নবাসীর স্বপ্নের ব্রিজ আজ ভিত্তি প্রস্তর স্থাপন করছেন মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি আগামী নির্বাচনকে ঘিরে বলেন, আমাদের দলের কিছু লোক বিভিন্ন অপপ্রচার করে বেড়াচ্ছেন। আপনারা সে দিকে কান দিবেন না। অনেক সময় বিড়াল সিংহ হয়ে যায়। আগামী নির্বাচনে নৌকা নিয়েই নির্বাচন করবো। তখন বিজয় সু-নিশ্চিত করার দায়িত্ব আপনাদেরই । তাই অপ প্রচারে কান না দিয়ে এখন থেকেই মাঠ পর্যায়ে কাজ করা শুরু করে দেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. কবির হোসেন মিয়াজীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আবু নঈম পাটওয়ারী দুলাল, শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ. স. ম মাহবুব-উল-আলম লিপন, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ফরিদউল্লাহ চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মফিজুল ইসলাম।

ওই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল আলম মজুমদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন ইসলাম, আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক বাবু সমীর লাল দত্ত, সাংগঠনিক সম্পাদক মো. গোলাম ফারুক মুরাদ, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. জসিম উদ্দিন, মো. বিল্লাল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহিরুল ইসলাম মামুন, যুগ্ন-আহবায়ক মো. মাসুদ ইকবাল, শহর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ন-আহবায়ক মো. কাজী গোলাম সরওয়ার দিদার, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক মো. নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজম্মলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মানিক, ইউপি চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, মো. মনির হোসেন গাজী, মো. জলিলুর রহমান দুলাল মির্জা, মো. গিয়াস উদ্দিন বাচ্চুসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলী, মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আনোয়ার হোসেন মানিক
আপডেট, বাংলাদেশ সময় ৮ : ৪৫ পিএম, ১৪ মে ২০১৭, রবিবার

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচী ধর্ষণ,  ধর্ষণের ভিডিও পাঠিয়ে টাকা দাবী

এস.এম ইকবাল: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের বিষকাঁটালী গ্রামে ভাতিজা কর্তৃক চাচীকে ভয়ভীতি দেখিয়ে করে জোরপূর্বক ধর্ষণ করে, সেই ধর্ষণের ভিডিও মোবাইলে ধারন করে সৌদিপ্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে অর্থ দাবী করার অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভূক্তভোগী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রিয়াদ নামে এক যুবককে আটক করে আদালতে প্রেরণ করেছে। থানায় দায়েরকৃত মামলা অনুযায়ী জানাযায়, ওই ইউনিয়নের চৌকিদার বাড়ির সৌদি আরব প্রবাসী মোস্তফা কামালের স্ত্রী শারমিন আক্তারকে একই বাড়ির শফিকুর রহমানের প্রবাস ফেরত ছেলে রিয়াদ হোসেন ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে, অবৈধ শারিরিক সর্ম্পকের একটি ভিডিও মুঠো ফোনে ধারণ করে রিয়াদ নিজেই। পরে সে নিজেই শারমিনের স্বামীর কাছে সেই ভিডিও চিত্র ও ছবি পাঠিয়ে অর্থ দাবী করে। পরে শারমিন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় সোমবার লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত রিয়াদকে আটক করে আদালতে প্রেরণ করে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কাজী মো: জাকারিয়া জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে। Facebook Comments

vv