ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / কুমিল্লা শিক্ষা অধিদপ্তরের পরিচালকের জিলানী চিশতী কলেজ পরিদর্শণ
শাহতলী জিলানী চিশতী কলেজ পরিদর্শণে আসলে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, কুমিল্লা অঞ্চলের পরিচালক প্রফেসর সোমেশ কর চৌধুরীকে কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

কুমিল্লা শিক্ষা অধিদপ্তরের পরিচালকের জিলানী চিশতী কলেজ পরিদর্শণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শাহ্তলী জিলানী চিশতী কলেজ গতকাল ১৮ ফেব্রুয়ারী (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টায় পরিদর্শণ করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এর কুমিল্লা অঞ্চলের পরিচালক প্রফেসর সোমেশ কর চৌধুরী।

পরিদর্শনকালে তাকে স্বাগত জানান জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও অধ্যক্ষ মো:হারুন অর রশিদ ।

তিনি কলেজের শিক্ষার পরিবেশ ও অন্যান্য কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন। এ ছাড়াও তিনি বিভিন্ন দিক নির্দেশনা দেন ।

তিনি বলেন, প্রতি বছর যথাযোগ্য মর্যাদায় শহীদদের স্মরণে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসসহ সরকারের গৃহীত কর্মসূচী পালন করতে হবে । মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি মহোদয় এই এলাকার কৃতিসন্তান । তিনি শিক্ষামন্ত্রনালয় সফলভাবে পরিচালনা করছে । মন্ত্রনালয় কাজে সফল হয়েছে । তাই শিক্ষার মান উন্নয়নে সবাইকে কাজ করতে হবে ।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক মো: বাহাদুর হোসেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, কুমিল্লা অঞ্চলের সহকারি পরিচালক আবুল খায়ের মুন্সি, গবেষনা কর্মকর্তা মাহবুবুল আলমসহ অন্যান্যরা।

এ সময় স্থানীয়ভাবে আরো উপস্থিত ছিলেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার ,২৯ নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কলেজ গভনির্ং বডির সদস্য আবুল কালাম আজাদ।

পরিদর্শনের সময় কলেজ ক্যাম্পাসে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, কুমিল্লা অঞ্চলের পরিচালক প্রফেসর সোমেশ কর চৌধুরীকে কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

Facebook Comments

Check Also

শাহতলী স্কুল-কলেজের মার্চ মাসের বেতন মওকুফের ঘোষণা সোহেল রুশদী’র

স্টাফ  রিপোর্টার : নভেল করোনা ভাইরাসের কারনে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ ও …

vv