ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কুমিল্লায় মোটরসাইকেল দূর্ঘটনায় কচুয়া পুলিশের এএসআই নিহত
কচুয়া থানার নিহত এএসআই রিংকন বৈদ্য।

কুমিল্লায় মোটরসাইকেল দূর্ঘটনায় কচুয়া পুলিশের এএসআই নিহত

মো. মেহেদী হাসান, কচুয়া : কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের কচুয়া থানার সহকারী পুলিশ উপ-পরিদর্শক (এএসআই) রিংকন বড়ুয়া (৩০) নিহত হয়েছেন।

১৩ নভেম্বর (বুধবার) রাত সাড়ে ৭টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কের পদুয়ার বাজর বিশ্বরোড সংলগ্ন মিস্ত্রী পুকুরপাড় এলাকায় ট্রাক চাপায় নিহত হয়েছেন তিনি। সড়কটির কাজ শেষ হওয়ার পূর্বেই কর্তৃপক্ষ যান চলাচলের জন্য নতুন ঢালাই কৃত সড়কটির একাংশে গাড়ি চলাচলের জন্য খুলে দেয়ায় ডাবল ক্রসিং এর ফলে এ দূর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান।

জানা যায়, এএসআই রিংকন বড়ুয়া মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি চট্টগ্রাম থেকে ছুটি শেষে কর্মস্থল কচুয়ায় আসার পথিমধ্যে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড মিস্ত্রি পুকুরপাড় এলাকায় আসলে পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সে মারা যায়।

সংবাদ পেয়ে ট্রাফিক ইন্সপেক্টর মুরাদ ও লালমাই হাইওয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সংবাদ পেয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ (অলি) ঘটনাস্থল পরিদর্শন করেন।
চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের আষোতোষ বড়ুয়ার ছেলে রিংকন বড়ুয়া ২০১০ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

রিংকন বড়ুয়ার মৃত্যুতে চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালীউল্লাহ (অলি), পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামালসহ সকল পুলিশ কর্মকর্তারা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এএসআই রিংকনের অনাকাঙ্খিত মৃত্যুতে কচুয়া থানায় শোকের মাতাম বইছে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে হার্ডওয়ার দোকান ভষ্মিভূত

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : শাহরাস্তিতে লতিফ হার্ডওয়ার নামে এক দোকান আগুনে ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় …

vv