ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / কিশোর-যুবাদের অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই : রোমান
ফরিদগঞ্জ ফুটবল একাডেমির জার্সি উম্মোচন করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমানসহ অতিথিবৃন্দ।

কিশোর-যুবাদের অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই : রোমান

এস.এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কৃতিসন্তান, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক রেজাউল করিম রেজার প্রতিষ্ঠিত ফরিদগঞ্জ ফুটবল একাডেমির জার্সি উন্মোচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুন শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা অডিটরিয়ামে আনুষ্ঠানিক ভাবে উক্ত জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়।

ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি, পৌর মেয়র ও একাডেমির উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে, ফরিদগঞ্জ ফুটবল একাডেমির সদস্য গিয়াস উদ্দিনের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম আহম্মেদ, প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, ফরিদগঞ্জ ফুটবল একাডেমির সহ-সভাপতি আসিফুর রহমান ছোটন প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ওয়েবভিত্তিক বিভিন্ন এন্টারটেইনমেন্ট অ্যাপসগুলোর আসক্তি থেকে তরুণ সমাজকে বের করে আনতে হবে। কিশোর-যুবাদের অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

তিনি আরও বলেন, ছেলেরা এখন আর মাঠে গিয়ে খেলে না। আমরা ছোটবেলায় মাঠে গিয়ে খেলার জন্য এবং সন্ধ্যার আগে বাসায় না ফেরার জন্য প্রতি সপ্তাহে বাবা-মা’র বকা শুনতাম। আর এখনকার ছেলেদের জোর করে ধরে মাঠে পাঠাতে হয়। বিষয়টা উল্টো হয়ে গেছে। ‘আসলে খেলাধুলার কোনো বিকল্প নাই। সেই জন্য খেলাধুলার আয়োজনও করতে হবে। আয়োজন না থাকলে তো ছেলেমেয়েরা খেলাধুলা করবে না।

পরে অতিথিবৃন্দ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনায় খেলোয়ারদের ব্যবহারের জন্য জার্সির আনুষ্ঠানিক ভাবে উম্মোচন করেন।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv