ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / কাল ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফে পবিত্র ওরসে রাব্বানী

কাল ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফে পবিত্র ওরসে রাব্বানী

হাজীগঞ্জ প্রতিনিধি : কাল মঙ্গলবার হাজীগঞ্জ পৌরসভাধীন ইমামে রাব্বানী দরবার শরীফে আল্লামা আবু নছর সৈয়দ আবেদ শাহ্ মোজাদ্দেদী আল মাদানী (রা.) ৩১ তম পবিত্র ওরসে ইমামে রাব্বানী ও হিজবুর রাসূল (সা.) মহা-সমাবেশ অনুষ্ঠিত হবে। ওরস ও মহাসমাবেশ উপলক্ষ্যে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন, পীরে কামেল আলহাজ্ব আল্লামা সাইয়্যেদ জাহান শাহ্।

মাহফিলে সভাপতিত্ব করবেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান ও ইমামে রাব্বানী দরবার শরীফের পীর আলহাজ্ব আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী আল আবেদী। প্রতি বছরের মতো এবারো দেশের বিভিন্ন স্থান থেকে আহলে সুন্নাত ওয়াল জামাতের আকিদায় বিশ্বাসী হাজার হাজার ধর্ম-প্রাণ মুসলমানগণ এ ওরসে রাব্বানি ও হিজবুর রাসূল (সা.) মহা-সমাবেশে উপস্থিত হবেন।

এ বিষয়ে ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফের পীর ও আল্লামা আবু নছর সৈয়দ আবেদ শাহ্ মোজাদ্দেদী আল মাদানী (রা.) মেজো ছেলে আলহাজ্ব সাইয়্যেদ জাহান শাহ্ বলেন, ওরস ও মহা-সমাবেশের সকল প্রস্তুতি এবং দাওয়াতি কার্যক্রম সম্পন্ন হয়েছে। সমাবেশে দেশ-বিদেশ থেকে অসংখ্য ধর্মপ্রাণ মুসলমানগণ অংশ নিবেন।

তিনি বলেন, আমার পিতা আল্লামা সৈয়দ আবু নসর মোহাম্মদ আবেদ শাহ মোজাদ্দেদী আল-মাদানী (রা.), আবেদ শাহ মোজাদ্দেদী আল-মাদানী নামে পরিচিত ছিলেন। তিনি একজন বিশিষ্ট মুসলিম মনীষী, সুফি এবং ব্রিটিশ ভারতের সমাজ সংস্কারক ছিলেন।

সকল ধর্মপ্রাণ মুসলমানদের ওরস ও মহা-সমাবেশের নিমন্ত্রণ জানিয়ে আলহাজ্ব সাইয়্যেদ জাহান শাহ্ বলেন, আমার পিতা ৪০তম আওলাদে রাসূল (সা.) ও নবম আল মোজাদ্দেদে আল-ফেসানির বংশধর ছিলেন। তিনি স্বাধীন বাংলাদেশে সুন্নীয়তের প্রাতিষ্ঠানিক রুপকার ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর দাসপাড়ায় শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ঘৃত প্রদীপ প্রজ্জ্বালন উৎসব

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পুরানবাজারের দাসপাড়ায় এই প্রথম শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ঘৃত …

vv