ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / কাবিটার বরাদ্দে কাচাঁ রাস্তা সংস্কার করলেন ইউপি সদস্য কাউসার বেপারী

কাবিটার বরাদ্দে কাচাঁ রাস্তা সংস্কার করলেন ইউপি সদস্য কাউসার বেপারী

মোঃ সাজ্জাদ হোসেন রনি : হাইমচর উপজেলাধীন ৩নং আলগী দক্ষিণ  ইউনিয়ন ৯নং ওয়ার্ডের চকিদার কান্দি থেকে সাবু মাষ্টার মোড় পর্যন্ত প্রায় ১ কিলোমিটার কাঁচা রাস্তা সংস্কার করে চলাচলের উপযোগী করে তুলেছেন ইউপি সদস্য কাউসার বেপারী। কাবিটার বরাদ্দে করা এ সংস্কার কাজের সাথে সাধারণ মানুষের বাড়ির রাস্তায় কাঁদা থাকায় বালি ফেলে হাঁটার উপযুক্ত করে দেন তিনি।
গতকাল ১৩ জুলাই ২০২১ মঙ্গলবার সকাল থেকে ৯নং ওয়ার্ডের চলাচল অনুপযোগী রাস্তার দুপাশে বস্তা ভর্তি বালি ফেলে হাঁটার উপযুক্ত করে দেন ইউপি সদস্য কাউসার বেপারী।
জানা যায়, চলতি বছরের শুরুর দিকে অতিরিক্ত বৃষ্টিতে উপজেলার বিভিন্ন ওয়ার্ডে কাঁচা রাস্তাগুলো কাঁদা হয়ে চলাচলের অনুপযোগী হয়ে যায়। অটোরিকশা, সাইকেল কিংবা মোটরসাইকেল নিয়ে চলাচলে চরম ভোগান্তির স্বীকার হতে হয় এসব রাস্তায়। ৯নং ওয়ার্ডের এ রাস্তাটিও হাঁটু সমান কাঁদা ও পানিতে একাকার হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। ওয়ার্ডবাসীর চলাচলের সুবিধার্থে ইউপি সদস্য কাউসার বেপারীর সার্বিক তত্বাবধানে বস্তা ভর্তি বালি ফেলে রাস্তার দুপাশ মজবুত করে মাঝখানে বালি ফেলে রাস্তাটি মেরামত করা হয়।
এসময় ৯নং ওয়ার্ড ইউপি সদস্য কাউসার বেপারী বলেন, কাঁচা রাস্তাগুলো প্রতি বছরই বৃষ্টির কারণে কাঁদাযুক্ত হয়ে যায়। এতে করে ভোগান্তি পোহাতে হয় স্থানীয় সর্বসাধারণের। আমি কাবিটার বরাদ্দে রাস্তাগুলো খুঁজে খুঁজে সংস্কার করার চেষ্টা করছি।
Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv