ব্রেকিং নিউজঃ
Home / প্রবাস / কাতারস্থ ফরিদগঞ্জ আওয়ামী ফোরামের কমিটি গঠনকল্পে আলোচনা সভা
কাতারস্থ ফরিদগঞ্জ আওয়ামী ফোরামের কমিটি গঠনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি জালাল আহমেদ সিআইপি।

কাতারস্থ ফরিদগঞ্জ আওয়ামী ফোরামের কমিটি গঠনকল্পে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : কাতারস্ত ফরিদগঞ্জ আওয়ামী ফোরাম এর কার্যকরি কমিটি গঠন ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত ৫ জানুয়ারি রোজ শুক্রবার গোল্ডেন মার্বেল নিস ফ‍্যাক্টরির অফিসে রাসেল খান টিটুর সভাপতিত্বে ও মো: ওমর ফারুখের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি জালাল আহমেদ সিআইপি। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মো. বিল্লাল হোসেন।

অনুষ্ঠানে সর্ব-সম্মতিতে বিশিষ্ট শিল্পপতি জালাল আহমেদ সিআইপিকে প্রধান উপদেষ্টা এবং চাঁদপুর সমিতির সভাপতি মো. মানিক হোসেনকে উপদেষ্টা করা হয়। কার্যকরি কমিটির  সদস্যরা হলেন, সভাপতি মোঃ রাসেল খান টিটু, সহ সভাপতি মোঃ রাশেদ আলম, সেলিম গাজী, মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, যুগ্ম-সম্পাদক: বিল্লাল হোসেন, সাহেদ হাছান, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন, মোঃ জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক- নজরুল ইসলাম মীর ও ইসমাইল হোসেন, কোষাধ্যক্ষ মো রাজু খান, ত্রাণ ও সমাজ কল‍্যান সম্পাদক মো: মনির হোসেন, সদস্য – নাছির পাটোয়ারী, রাজীব খান, হানিফ পাটোয়ারী, মো: হাছান ও জাকির হোসেন।

প্রধান অতিথি জালাল আহমেদ সিআইপি বলেন এই কমিটি ফরিদগঞ্জের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমাকে আপনারা প্রধান উপদেষ্টা বানিয়ে যে সম্মান দেখিয়েছেন ইনশাআল্লাহ আমি সবসময় আপনাদের পাশে থাকবো। আমি ফরিদগঞ্জের গরীব-দুঃখী মানুষের পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো।

আমি বাংলাদেশ সরকারের সাথে তাল মিলিয়ে ফরিদগঞ্জে উন্নয়ন করে যাব। যাদের ঘর নেই ব‍্যাক্তিগত অর্থে ঘর করে দিতেছি। বিভিন্ন মসজিদ – মাদ্রাসা এতিম খানাতে  আর্থিক সহযোগিতা করে আসছি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমি আজকের অনুষ্ঠানে উনার মঙ্গল ও সু-স্বাস্থ‍্য কামনা করছি। উনার হাতেই দেশ নিরাপদ। জাতির জনক বঙ্গবন্ধু যেমন সবসময় দেশের কথা চিন্তা করতেন তেমনি প্রধানমন্ত্রীও সবসময় দেশ নিয়ে ভাবেন।

অনুষ্ঠানে স্থানীয় প্রবাসীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv