ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / কল্যানপুরে শিক্ষামন্ত্রীর হাতধরেই উন্নয়ন অব্যাহত থাকবে : রনি

কল্যানপুরে শিক্ষামন্ত্রীর হাতধরেই উন্নয়ন অব্যাহত থাকবে : রনি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যণপুর ইউনিয়নে বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা প্রত্যাশি ও ভাতা ভোগীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৯টায় ডাসাদী উচ্চ বিদ্যালয় মাঠে কল্যানপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী বলেন আমি কল্যাণপুর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকে ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ অব্যাহত রয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাত ধরেই কল্যানপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। ইউনিয়নের বিভিন্ন রাস্তা ঘাট, ব্রিজ, কালভাট হয়েছে। বহুতল স্কুল ভবন হয়েছে। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির কল্যানেই কল্যানপুরের কণ্যান হচ্ছে। আমরা কল্যানপুরের মানুষ শিক্ষামন্ত্রীর কাছে ঋনি থাকবো, স্বাধীনতার পর এ শুধু আওয়ামী লীগ সরকারের মাধ্যমেই সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে।

তিনি বলেন কল্যানপুরের মানুষের শতভাগ সেবা নিশ্চিক করার লক্ষ্য নিয়েই আমি কাজ করছি। কোন মানুষ যাতে কোন ভাবে হয়রানি না হয়, সেদিকে খেয়াল রেখেই কাজ করছি। যাদের বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতার তালিকা করা হয়েছে, তাদের এ কার্ড পাওয়ার জন্য কোথায় ও কাউকে অন্যায় ভাবে একটি টাকা ও দিতে হবেনা। যারা অন্যায় ভাবে এ সব কার্ড দেওয়ার কথা বলে টাকা চাইবে, তাদেরকে সনাক্ত করে আমাকে বলবেন, আমার একটাই লক্ষ্য তা হচ্ছে, কল্যানপুরের মানুষের সেবা নিশ্চিত করা, কল্যানপুরে ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য আমি কাজ করছি, ভবিষৎতে ও করবো, ইনশাআল্লাহ।

কল্যানপুর ইউপি সচিব জসিম উদ্দিন রনির পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন সমাজ সেবা কর্মকর্তা রবিউল হোসেন বক্তব্য রাখেন। এ সময় ওয়ার্ড মেম্বার ইমাম ফরাজী, বাকীউল্ল্যাহসহ ওয়ার্ড সদস্যগন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগ নেতা …

vv