ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কলেজটি জাতীয়করণ এটি আমার দাবি : মেজর অবঃ রফিকুল ইসলাম

কলেজটি জাতীয়করণ এটি আমার দাবি : মেজর অবঃ রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা ও স্বপন কর্মকার মিঠুন : চাঁদপুরের শাহরাস্তিতে সুচিপাড়া ডিগ্রী কলেজের নবনির্মিত ৪তলা একাডেমিক ভবনের শুভ উদ্ধোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা সুচিপাড়া ডিগ্রী কলেজ মাঠ সংলগ্ন এলাকায় এ ভবনের উদ্বোধন শেষে এক জনসভা অনুষ্ঠিত হয়।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক পরিকল্পনা সচিব মোহাম্মদ হাবিবুল্লাহ মজুমদার এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ পরিবহন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। তিনি তার বক্তব্য বলেন, আমি আজকের এ অনুষ্ঠানে এসে একটি জিনিস অনুভব করছি আপনারা সকলে আমার আপনজন ,আমিও আপনাদের কাছের মানুষ। সর্বোপরি এ জনপদের প্রতিনিধি হিসেবে আপনাদের সুখ-দুঃখের অংশীদার হতে পেরে নিজেকে ধন্য বোধ করছি।

তাই আপনাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় রাস্তাঘাট, স্কুল-কলেজ মাদ্রাসার হাইরাইজ বিল্ডিং নির্মাণ, ব্রিজ-কালভার্ট, শতভাগ বিদ্যুতায়ন, দুঃখী মানুষের চিকিৎসা ও জীবনমান উন্নয়নে সেবা প্রদান করে আসছি।

কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির এর সূচনা বক্তব্য ও কলেজ শিক্ষার্থী নাইমা আক্তার মুন্নির বক্তব্যর রেশ ধরে প্রধান অতিথি আরো বলেন, কলেজটি সরকারিকরণের যে দাবি আপনারা করেছে এটি মুলত আমার দাবি। শাহরাস্তির মধ্যাঞ্চলের স্থাপিত এই কলেজটি জাতীয়করণ করা হলে শিক্ষার্থীরা কম খরচে পড়ালেখার সুযোগ পাবে। যখনই সুযোগ সৃষ্টি হবে তখনই আমি এটিকে প্রায়োরিটি দিয়ে এটি বাস্তবায়নে শতভাগ চেষ্টা করে যাবো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান,শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম এলএলবি,কলেজটির প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ, চাঁদপুর জেলা আ’লীগের সদস্য সালেহ আহম্মেদ বিএসসি, সেলিম খাঁন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আপেল, নুরুল হক স্যার, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ন আহবায়ক ওমর ফারুক দর্জি ।

এছাড়া কলেজটির সাবেক অধ্যক্ষ তাপস দত্ত, ভাইস প্রিন্সিপাল হুমায়ুন কবির, প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম , মনোয়ারা খানম, সঞ্চালনা করেন সাবিনা ইয়াসমিন (প্রভাষক বাংলা বিভাগ), জাহিদ হোসেন (প্রভাষক মার্কেটিং বিভাগ),ফারুক আলম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, প্রেসক্লাব সহ-সভাপতি ও রিপোর্টার্স ইউনিটি সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে কলেজের শিক্ষক-শিক্ষার্থী,অভিভাবক, কর্মকর্তা-কর্মচারী, স্কাউট ,রোভার স্কাউট, পরিচালনা পর্ষদের সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, উপজেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ শুভাকাক্সক্ষী উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলায় হোম কোয়ারেন্টাইনে ১১৪, মুক্ত ২৩

মনিরুল ইসলাম মনির : করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর জেলায় বর্তমানে বিদেশফেরত ১১৪জন হোম কোয়ারেন্টাইনে …

vv