ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / করোনা যোদ্ধাদের পাশে বিডিসমাচার ফাউন্ডেশন

করোনা যোদ্ধাদের পাশে বিডিসমাচার ফাউন্ডেশন

নিজস্ব প্রতিনিধি : করোনার থাবায় অবরুদ্ধ হয়ে পড়েছে পুরো পৃথিবী। বাদ যায়নি বাংলাদেশও। এমন সময়ে ঘরে বসেই এই মহামারীর মোকাবেলা করছে দেশের কোটি কোটি মানুষ। ঠিক সেই সময়ে নিজেদের সর্বস্ব বিলিয়ে দিয়ে অচেনা শত্রুর বিরুদ্ধে মাঠে যুদ্ধ করে যাচ্ছেন সরকারের পাশাপাশি সেচ্ছাসেবী সংগঠনগুলো।
.
এরকম করোনা যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছেন বিডিসমাচার ফাউন্ডেশন।

রবিবার(৫ জুলাই) করোনা সম্মুখযোদ্ধা হিসেবে চাঁদপুরে ভুমিকা রাখা ফায়ারসার্ভিস সদস্য, ইসলামী আন্দোলন সেচ্ছাসেবক টিম এবং সেচ্ছাসেবী সংগঠন কিউআরসির সদস্যদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার,সার্জিকাল মাস্ক সহ বিভিন্ন করোনা প্রতিরোধক উপকরণ বিতরণ করা হয়েছে।

চাঁদপুরে এই করোনাকালীণ সময়ে ইসলামী আন্দোলন সেচ্ছাসেবক টিম এ পর্যন্ত ১০৮ জনের মৃতদেহ দাফন কাফন ও সৎকারের কাজ করেছে। এদের মধ্যে করোনা রোগী, করোনা উপর্সগ ও বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত মানুষও ছিল।

এছাড়াও চাঁদপুর জেলা আওয়ামীলীগ এর শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আওয়ামীলীগের দলীয় মনোনিত চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী সংগঠন কিউআরসি(QRC) করোনার সময় ১২ জন লাশ দাফন কাফন সহ ত্রাণ বিতরণের কাজ করেছে।

করোনার এই মুহুর্তে যারা সম্মুখ যোদ্ধা হিসেবে চাঁদপুরে ভূমিকা রাখছে তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করেছে বিডিসমাচার ফাউন্ডেশন। এর আগে বিডিসমাচার ফাউন্ডেশন এর উদ্যোগে রাজধানীতে অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণসহ করোনা প্রতিরোধক বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।
.
এসময় উপস্হিত ছিলেন, বিডিসমাচার টুয়েন্টিফোর ডটকম এর যুগ্মবার্তা সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, বিশেষ প্রতিনিধি শাওন চন্দ্র দাস, সিনিয়র সহ-সম্পাদক মোঃ সজিব হাসান, স্টাফ-রিপোর্টার আল-আমিন হাসান, সাইফুল ইসলাম, মোঃ ভুট্টো সরকার এবং মোঃ আনিসুল ইসলাম। উল্লেখ্য,এখানের সবাই বিডিসমাচার ফাউন্ডেশন এর সদস্য।

বিডিসমাচার ফাউন্ডেশন থেকে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন চাঁদপুর উত্তর-এর সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ করোনা প্রতিরোধক সামগ্রী গ্রহণ করেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সেচ্ছাসেবকটীমের পক্ষ থেকে করোনা প্রতিরোধক সামগ্রী গ্রহণ করেন জেলা টিম প্রধান শেখ মোঃ জয়নাল আবদিন, জেলার প্রধান সম্মনয়কারী কে এম ইয়াসিন রাশেদ সানী, যুগ্ম আহবায়ক, মাওলানা যোবায়ের আহমেদ সহ ইকবাল হোসেন,আনোয়ার আল নোমান, শাহজামাল গাজী সোহাগ, হেলাল আহমেদ।সেচ্ছাসেবী সংগঠন কিউআরসিকে(QRC) পক্ষে গ্রহণ করেন মোঃ মেহেদী হাসান ও এ.এম সাদ্দাম।

বিডিসমাচার টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মহসিন হোসেন বলেন, যারা এই করোনার কঠিন সময়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন বিশেষ করে দাফন কাফন সহ অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন এরকম সম্মুখ যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রইলো। সবসময় আপনাদের সুস্হতা কামনা করি। সবাই সচেতন হয়ে চলতে হবে। মানুষ মানুষের জন্য। সবাই সাধ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাড়াতে হবে। আর করোনা যোদ্ধাদের সাথে সম্মান জানিয়ে সহযোগী হয়ে কাজ করার আহবান জানাই। সবাই স্বাস্থবিধী মেনে সচেতন হউন, সুস্হ থাকুন, ভালো থাকুন।

Facebook Comments

Check Also

বাংলাদেশ অনলাইন রিপোর্টাস ক্লাবের চাঁদপুর সভাপতি শরিফ, সম্পাদক অমরেশ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ অনলাইন রিপোর্টাস ক্লাবের চাঁদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। ১৪ই জুলাই …

vv