ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / করোনা মুক্ত হলেন প্রিয় চাঁদপুর সম্পাদক সিফাত

করোনা মুক্ত হলেন প্রিয় চাঁদপুর সম্পাদক সিফাত

স্টাফ রিপোর্টার : বিজয় টিভি, বাংলাদেশের আলো পত্রিকার চাঁদপুর প্রতিনিধি সাইফুল ইসলাম সিফাতের করোনা ভাইরাস রিপোর্ট নেগেটিভ এসেছে।

আজ শুক্রবার (২৬ জুন) দুপুর ১টায় রিপোর্ট নেগেটিভ আসার খবরটি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

উপজেলা স্বাস্থ্য অফিস সূত্রে জানা যায়, গত ১৭ জুন (বুধবার) করোনা আক্রান্ত হওয়ার পর ১৫ তম দিনে ২য় টেস্টের জন্য নমুনা প্রদান করেন সাইফুল ইসলাম সিফাত। প্রায় ১০ দিন পর (আজ ২৬ জুন) শুক্রবার দুপুর ১টায় রিপোর্ট নেগেটিভ আসে।

এব্যপারে সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত মহান স্রষ্টার শুকরিয়া আদায় করে বলেন, ‘আলহামদুলিল্লাহ্। আজকে আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। আক্রান্ত থাকাকালীন যারা আমার খোঁজ খবর নিয়েছেন, দোয়া করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি তাদের প্রতি।’

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. এইচ এম শোয়েব আহমেদ চিশতী জানান, ‘সাইফুল ইসলাম সিফাতের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাকে প্রথম স্যাম্পুল জমা দেওয়ার তারিখ থেকে মোট ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।’

সাইফুল ইসলাম সিফাত চলতি মাসের ৩ তারিখে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন । তিনদিন পর ৬ তারিখে তার রিপোর্ট পজেটিভ আসে। হোম আইসোলেশনে চলে যান তিনি। হোম আইসোলেশনের ১৫ তম দিনে পুনঃপরীক্ষা জন্য নমুনা প্রদান করলে আজ (শুক্রবার) দুপুর ১টায় তার রিপোর্ট নেগেটিভ আসে।

উল্লেখ্য: সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর এবং সাপ্তাহিক সকলের কন্ঠ সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক বাংলাদেশের আলো ও বিজয় টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর খবরের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন।

তিনি গত ৩ জুন করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে বাসায় চিকিৎসাধীন রয়েছে। তিনি করোনাভাইরাসের সংক্রমনের প্রথম থেকেই পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছিল। তিনি এক নারীর করোনাভাইরাসে মৃত্যুর পর স্বজনরা এগিয়ে না আসায় প্রশাসনের সাথে কবর খুড়েছিল। অনেক মৃত ব্যক্তির দাফন কাজে সহযোগিতা করেছিল।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ইউপি চেয়ারম্যানের মাছের প্রজেক্টে সরকারের ৮টি সোলার স্ট্রিট লাইট!

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান এর মাছের প্রজেক্টে সরকারের ৮টি সোলার স্ট্রিট …

vv