ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ছেংগারচর মসজিদে খতমে ইউনুস ও দোয়া
মতলব উত্তর উপজেলার ছেংগারচর দর্জি বাজার জামে মসজিদের মুসল্লিদের সহযোগিতায় নোবেল করোনা ভাইরাস থেকে হেফাজত পাওয়ার জন্য খতমে ইউনুস পড়ানো হয়।

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ছেংগারচর মসজিদে খতমে ইউনুস ও দোয়া

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আলেমদের উদ্যোগে দর্জি বাজার জামে মসজিদের মুসল্লিদের সহযোগিতায় নোবেল করোনা ভাইরাস থেকে হেফাজত পাওয়ার জন্য খতমে ইউনুস ও খতমে শেফার আয়োজন করা হয়।

সোমবার সকালে ছেঙ্গারচর দর্জি বাজার জামে মসজিদে শতাধিক আলেমদের অংশগ্রহণে খতমে শেফার পর দোয়া অনুষ্ঠিত হয়।

মসজিদ কমিটির সভাপতি আবুল কাশেম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নকিব উদ্দিন বেপারীর পরিচালনায় দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মতলব উত্তর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, মসজিদ কমিটির মোতায়াল্লী শরীফ উল্লাহ দর্জি, ছেংগারচর পৌর বাজার সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী। দোয়া পরিচালনা করেন ছেংগারচর বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইব্রাহিম খলিল সালেহী।

এ সময় উপস্থিত ছিলেন- ছেঙ্গারচর দর্জি বাজার জামে মসজিদ কমিটির সহ-সভাপতি মাহবুবুল হক সরকার, শফিক প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আহমদ উল্লাহ দর্জি, কোষাধক্ষ্য সাইফুল ইসলাম দর্জি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন সিকদার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুর আহমেদ, ব্যবসায়ী সোহেল, নাজিম উদ্দিন, মোশারেফ হোসেন মিজি, আরিফুল ইসলাম’সহ ব্যবসায়ী, সাংবাদিক ও মুসল্লিরা।

করোনা ভাইরাস’সহ বিভিন্ন রোগ বালাই থেকে মুক্ত থাকা ও দেশের সমৃদ্ধি কামনায় মোনাজাত করা হয়।

Facebook Comments

Check Also

মতলব উত্তরের গজরা ইউনিয়নে মাসিক উন্নয়ন সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দর্জির সভাপতিত্ব …

vv