ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / করোনা প্রতিরোধে মুসল্লিদের মাঝে ইব্রাহীম জুয়েলের স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

করোনা প্রতিরোধে মুসল্লিদের মাঝে ইব্রাহীম জুয়েলের স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার : বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুর টাইমস ডটকম’র উদ্যোগ মসজিদে জুমার মুসল্লিদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও নামাজ শেষে সচতেনামূলক প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ করা হয়েছে।

২৭ মার্চ শুক্রবার দুপুরে ইন্টারনেটভিত্তিক সংবাদমাধ্যমটির প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল চাঁদপুর ষোলঘরস্থ বাইতুল কাদের জামে মসজিদে এসব বিতরণ করেন।

তিনি উপস্থিত থেকে মসজিদের প্রবেশের সময় মুসল্লিদের হাতে এসব পৌঁছে দেন। এসময় চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, শিফট ইনচার্জ জিএম ফজলুর রহমান, টাইমস পরিবারের সদস্য কাজী আফতাব সামীসহ অন্যান্যরা অংশ নেন।

এ বিষয়ে ইব্রাহীম জুয়েল বলেন, সরকারি হিসেবে আক্রান্ত দেশ থকে চাঁদপুরেও বেশ কিছু প্রবাসী এসেছেন। আজকে জুমার নামাজে অনেক মুসল্লি একত্রিত হয়েছেন। এদের মাঝেও যাতে করোনা সংক্রমণ না হয় তাই প্রত্যেক মুসল্লির হাতে হ্যান্ড স্যানিটাইজার ও যাদের মাস্ক ছিলো না তাদেরকে মাস্ক পরিয়ে দেয়া হয়েছে।

এছাড়া পৌর এলাকার গরীব মেহনতি মানুষদের অনেকেই এ ভাইরাস ও প্রতিরোধ ব্যবস্থা সম্পর্কে জানেন না। তাই তাদেরকে বিষয়টি জানাতে আমরা এ উদ্যোগ নিয়েছি। এটি আমাদের অব্যাহত থাকবে। এসময় তিনি সরকারের পাশাপশি অন্যান্যদেরকেও করোনা প্রতিরোধে সামাজিক ও সচেতনমূলক কর্মকাণ্ডে এগিয়ে আসার আহবান জানান।

এর আগে তিনি পৃথক দিনে চাঁদপুর পৌর ১ নং ও ২নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে মাস্ক ও সচতেনামূলক প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ করেছেন।

এদিকে শুক্রবার পর্যন্ত দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮ জনে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৪ জন। এদের মধ্যে চিকিৎসক ও নার্স রয়েছে।

Facebook Comments

Check Also

কচুয়া প্রেসক্লাবকে সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়ের ল্যাপটপ উপহার

কচুয়া প্রতিনিধি : চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবে কর্মরত গনমাধ্যমকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সংবাদ প্রেরণের জন্য ‘অপরূপা …

vv