ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / করোনা প্রতিরোধে কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নে ব্যাপক জনসচেতনতা কর্মসূচি
কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিমউদ্দীন লিটনের লিফলেট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের একাংশ।

করোনা প্রতিরোধে কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নে ব্যাপক জনসচেতনতা কর্মসূচি

মো. মেহেদী হাসান : কচুয়ার সদর দক্ষিণ ইউনিয়নে করোনর ভাইরাস প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা কার্যক্রম চলছে।

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিমউদ্দীন লিটন তাঁর নির্বাচনী এলাকায় জনসচেতনতামূলক এ কর্মসূচী কার্যক্রম পরিচালনা করছে।

ইউপি চেয়ারম্যান মো. জসিমউদ্দীন লিটন উপজেলার সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও ইউনিয়নের নেতৃবৃন্দসহ ইউনিয়ন পরিষদের সকল গ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক মাইকিং করেন। তিনি তার ইউনিয়নের সকল বাজার ব্যবসায়ী, সাধারন জনগন ও মুসুল্লিদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরন ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এবং বিদেশ ফেরত সকল প্রবাসীর বাড়ি বাড়ি গিয়ে সরকারী নিয়ম মেনে কমপক্ষে ১৪ দিন বাসায় অবস্থান করতে (হোম কোয়ান্টেইনে) আহবান জানাচ্ছেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ বলেন, এখন পর্যন্ত আল্লাহর রহমতে আমার ইউনিয়নে কোন ধরনের সমস্যা নেই। মানুষকে সচেতন করে তুলতে আমরা সরকারের নির্দেশনা মোতাবেক বিভিন্ন কর্মসূচী গ্রহনের মাধ্যমে কাজ করে যাচ্ছি। সার্চ কমিটির মাধ্যমে সকল প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নেওয়া হচ্ছে এবং প্রয়োজনে আইন-আনুগ ব্যবস্থাও গ্রহন করা হবে বলে জানান তিনি।

এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শাহাদাত হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাদাত হোসেন লিটন, ইউপি সচিব ও সকল সদস্যবৃন্দসহ অন্যান্যারা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে টিসিবি’র পণ্য খোলা বাজারে বিক্রির অভিযোগে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে টিসিবি’র পণ্য খোলা বাজারে বিক্রির অভিযোগে মানববন্ধন করেছে ভোক্তারা। রোববার …

vv