ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / করোনা জয় করলেন কচুয়া থানার পুলিশ সদস্য তৈয়ব ও জাফর

করোনা জয় করলেন কচুয়া থানার পুলিশ সদস্য তৈয়ব ও জাফর

মোঃ রাছেল : উন্নত চিকিৎসা, নিবিড় পরিচর্যা এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বক্ষণিক তত্ত্বাবধানের কারণে সুস্থ হয়ে উঠেছেন করোনা আক্রান্ত কচুয়া থানার পুলিশ সদস্য পটুয়াখালীর তৈয়ব আলী(৫০) ও কুমিল্লার জাফর ইকবাল(২৫)।

তারা গত ১৩ জুন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩১ দিন কচুয়া পৌর শহরের ভাড়া বাসায় হোম কোয়ারেন্টিনে থেকে গত ১৪ জুলাই করোনা জয় করে তাদের নিজ কর্মস্থলে যোগদান করেন।

পুলিশ সদস্য তৈয়ব আলী ও জাফর ইকবাল জানান, নির্জন হোম কোয়ারেন্টিনে প্রথমদিকে সর্বক্ষণ তাড়া করত মৃত্যুর। পুলিশ সদস্য হিসেবে আমার অভিজ্ঞতা হল দুধর্ষের কোন খুনির চাইতেও যেন ভয়ংকর করোনাভাইরাস। কারণ আপনি অস্ত্র দিয়ে খুনিকে মোকাবেলা করতে পারবেন। কিন্তু সময়মতো মানসিক সমর্থন শক্তি আর সাহস ছাড়া এই রোগকে প্রতিহত করা সম্ভব না।

তারা আরো বলেন, কচুয়া অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ স্যার আমাদের সব সময় মানসিক সাহস যুগিয়েছেন। সেটা না পেলে হয়তো আমরা করোনার কাছে হেরেই যেতাম। স্যার এটা হতে দেননি। কখনো মনে হয়নি তিনি আমাদের থানার অফিসার ইনচার্জ। মনে হয়েছে চিকিৎসক কিংবা মনোবিদ। কখনো বা ঘনিষ্ঠ স্বজন বা বন্ধুর মত পাশে থেকে আমাদের সাহস যুগিয়েছেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ (অলি) বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করছে বাংলাদেশ পুলিশ। করোনা প্রতিরোধ যুদ্ধে দেশ ও জাতির প্রতি দায়বদ্ধতা থেকে দৃঢ় মনোবল নিয়ে এবং আন্তরিকতার সাথে মানুষের সেবা করে যাবে পুলিশ।

Facebook Comments

Check Also

কচুয়ায় যুবলীগ নেতার উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ

কচুয়া প্রতিনিধি : ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এ শ্লোগানকে সামনে নিয়ে করোনা বিস্তার …

vv