ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / করোনা উপসর্গ নিয়ে আশিকাটির সাখাওয়াত নামের এক রোগীর মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে আশিকাটির সাখাওয়াত নামের এক রোগীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : করোনা উপসর্গ নিয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সদর হাসপাতালে গতকাল ৬ জুলাই সোমবার বিকেলে সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের উ:পাইকাস্থা নিবাসী সাখাওয়াত হোসেন (বয়স ৪০) নামের এক রোগীর মৃত্যুর ঘটনা ঘটেছে ।

বিষয়টি চাঁদপুর সদর হাসপাতালের জরুরী বিভাগ থেকে নিশ্চিত করা হয়েছে ।রোগীর পরিবার সূত্রে জানা গেছে, সাখাওয়াত হোসেন দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টে ভুগছিলো ।

গতকাল বিকেলে সদর হাসপাতালের আনার পর কতর্ব্যরত ডাক্তার সৈয়দ আহমেদ কাজল তাকে দ্রুত আইসোলেশনে পাঠায় ।এর পরপরই রোগীর মৃত্যু ঘটে।

এ ব্যাপারে সাখাওয়াত হোসেনের বড় ভাই গতকাল সোমবার সন্ধ্যায় জানান, আমার ছোট ভাই সাখাওয়াত র্দীঘদিন যাবত অসুস্থ ।তার শ্বাসকষ্টসহ নানা রোগে আক্রান্ত ছিলো । অবস্থা অবনতি হলে তাকে সদর হাসপাতালে বিকেলে সিএনজি করে নিয়ে আসি । কর্তব্যরত ডাক্তার ও ব্রাদার তাকে দেখে দ্রুত আইসোলেশনে রেফার করে ।এর মধ্যেই তার মৃত্যু ঘটে ।

এ ব্যাপারে জরুরী বিভাগের কতব্যরত ডাক্তার সৈয়দ আহমেদ কাজল সোমবার বিকেলে জানান, সাখাওয়াত হোসেন নামের একজন রোগী শ্বাসকষ্ট জনিত রোগ নিয়ে গতকাল বিকেলে সদর হাসপাতালে নিয়ে আসে । সাথে সাথে তার অবস্থা দেখে দ্রুত আইসোলেশেনে রেফার করি । এরই মধ্যে রোগীর মৃত্যুর ঘটনা ঘটে ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোগীর পরিবার আগে করোনা পরীক্ষা করেনি । তবে রোগীর শারীরিক অবস্থায় বুঝা যায় তার করোনা উপসর্গ ছিলো। তবে পরীক্ষা করলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে । রোগীর পরিবারও বিষয়টি বুঝতে পেরেছে । অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে হাসপাতালের পক্ষ থেকে নিয়ম অনুযায়ী অত্র রোগীর ক্ষেত্রে সবধরনের চেষ্টা করা হয়েছে ।

দায়িত্ব পালনে হাসপাতালের কেউ কোন অবহেলা করেনি । আমরা জরুরী বিভাগে সকল স্টাফ ও ডাক্তাররা প্রতিদিন প্রচন্ড চাপে থেকে কাজ করছি । ঝুঁকি নিয়ে কাজ করছি । তারপরও করোনাসহ সকল রোগীদের সেবা দিয়ে যাচ্ছি ।

Facebook Comments

Check Also

হাইমচরে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির ঈদ পুনর্মিলনী ও বৃক্ষ রোপণ

হাইমচর প্রতিনিধি : দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত চাঁদপুর জেলার হাইমচর উপজেলার শিক্ষার্থীদের ছাত্র ও …

vv