ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / করোনায় শাহরাস্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেল ২শ’ পরিবার

করোনায় শাহরাস্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেল ২শ’ পরিবার

মোঃ মাসুদ রানা : কোভিড-১৯ মোকাবিলায় চাঁদপুরের শাহরাস্তিতে ২শ’ পরিবারের মাঝে ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার’’ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে (২৮-এপ্রিল) শাহরাস্তি উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্যবিধি মেনে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৈশ্বিক প্রাণঘাতী করোনা মহামারীর ছোবলে কর্মহীন মানুষের দুঃখ কষ্ট লাগবে ‘‘প্রধানমন্ত্রীর শেখ হাসিনার’’ ত্রাণ তহবিল থেকে এই খাদ্য সামগ্রী বিতরনের জন্য উপহার আসে। ওইদিন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার সভাপতি হিসেবে উপস্থিত থেকে ২শ’ জন কর্মহীন অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ওই সময় তিনি তার বক্তব্যে বলেন, বৈশ্বিক করোনার তাণ্ডবে পুরো পৃথিবীর মতো আজ সবাই ক্ষতিগ্রস্ত। ফলে কর্মজীবী সাধারণ মানুষ কর্ম হারিয়ে দুঃখ-কষ্টে পড়ে সাময়িক অভাব-অনটনে নিমজ্জিত।ওই প্রতিকূল পরিস্থিতি উত্তরণে ‘‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম দিনরাত জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আপনাদের ওই সমস্যা মোকাবেলায় প্রধানমন্ত্রীর প্রয়াস এ উপহার ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, শাহরাস্তি পৌর মেয়র ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহ্বায়ক হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, উপজেলা নির্বাহী অফিসারের সিএ মোঃ শাহাবুদ্দিন।

উল্লেখ্য, ওই সময় প্রতিজনকে ১০ কেজি চাউল, ২ কেজি আলু,১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ১ লিটার সয়াবিন উপহার হিসেবে তুলে দেওয়া হয় ।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv