ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / করোনায় ঘরোয়া চিকিৎসা প্রযুক্তি তৈরি করে আলোচানায় যুবলীগ নেতা জামাল 

করোনায় ঘরোয়া চিকিৎসা প্রযুক্তি তৈরি করে আলোচানায় যুবলীগ নেতা জামাল 

সাইদ হোসেন অপু চৌধুরী : করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে নিজের বুদ্ধিমত্তায় ঘরোয়া চিকিৎসা প্রযুক্তি তৈরি করছেন পল্টন থানা যুবলীগ নেতা সমাজসেবক জামাল আহমেদ।

যিনি সমাজ বিনির্মাণে আলোকবর্তিকার মতো কাজ করে যাচ্ছেন নিরবে নিঃভৃতে। ইতিমধ্যে তিনি নানা শ্রেণী-পেশার মানুষের কাছে প্রশংসিত হচ্ছেন।

পণ্যটি তৈরীর পর পৌঁছে দিতে ছুটে যান নির্দিষ্টদের কাছে। কতটা মনোবল, ধৈর্য্য, সদিচ্ছা আর সেবার মন থাকলে প্রতিনিয়ত সময় ব্যয় করছেন এ কাজটির পিছনে। তার এই দৃষ্টান্ত সমাজের প্রতিটি মানুষের মাঝে ছড়িয়ে পড়ুক।

গত ১০ জুন এই ভাঁপ নেওয়ার নতুন পদ্ধতিটি
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ইতিমধ্যে তিনি দু’শতাধিক ডাক্তার, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক এবং করোণায় আক্রান্ত রোগীদের মাঝে পণ্যটি উপহার দিয়েছেন। করোনা বিস্তার না হওয়া পর্যন্ত তার পণ্যটি মানুষের মাঝে বিতরণ অব্যাহত থাকবে।

এ ব্যাপারে জামাল আহমেদ জানান করোনায় নিজেকে সুস্থ রাখতে ঘরোয়া চিকিৎসা প্রযুক্তি যে কেউ ব্যবহার করলেই সুফল পাবে। এই ছোট জিনিসটা একটু হলেও মানুষের উপকারে আসবে। এটি জীবন বাঁচাতে সহায়ক ভুমিকা রাখার এক দৃষ্টান্ত স্থাপন করতে পারে। এই প্রযুক্তির উদ্যোক্তা করোনার লক্ষণ শ্বাসকষ্ট থেকে উপকার পেতে তার তৈরিকৃত পদ্ধতিটি ব্যবহার করতে সবাইকে অনুরোধ জানান।

উল্লেখ্য: জামাল আহমেদ চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের কৃতি সন্তান। তিনি নিজস্ব অর্থায়নে করোনার শুরুতে ৯” শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী, ২ হাজার মাক্স, ৩ টি টিউবওয়েল, ঈদুল ফিতরে শুভাকাঙ্ক্ষী, দলীয় নেতাকর্মী এবং আত্মীয় স্বজনদের মাঝে ৪’ শতাধিক পাঞ্জাবী, অসহায় ও মধ্যবিত্ত ৪”শতাধিক পরিবারকে বস্ত্র এবং তার ব্রিক ফিল্ডের শ্রমিকদের মাঝে ঈদ উপহার এবং বস্ত্র প্রদান করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরের শাহতলীতে অ্যাড. তাহের হোসেন রুশদী’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোটার্র : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও …

vv