ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / করোনায় কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা আরিফুল মাসুম

করোনায় কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা আরিফুল মাসুম

সাইদ হোসেন অপু চৌধুরী : করোনা দুর্যোগে কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন সংশোধন চলচ্চিত্রের সহকারি পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুড়িয়া গ্রামের মানবতার ফেরিওয়ালা আরিফুল ইসলাম মাসুম।

তিনি লকডাউনের শুরু থেকেই উপজেলা ভুরভুরিয়া, গঙ্গানগর, একরামপুর গ্রামের তরুণ যুবক স্বেচ্ছাসেবীদের নিয়ে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন ব্যক্তি সংগঠনে ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছেন, এর অংশ হিসেবে শনিবার (২৫ এপ্রিল)প্রথম রমজানে হতদরিদ্র, কর্মহীন ও অসহায় রোজাদার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন

এর মধ্যে ছিলো ছোলা, বুট, ডাল, আলু বেসন, মুড়ি দিয়ে সাজানো সুন্দর একটি প্যাকেট।

এই প্যাকেট পেয়ে যেনো দুস্ত পরিবার গুলো আসমানের চাঁদ পেয়ে বসলো।

বিতরণ শেষে আত্মতৃপ্তি নিয়ে আরেফিন মাসুম বলেন, করোনা দুর্যোগে লকডাউন হওয়ায় নিম্ন আয়ের হতো দরিদ্র মানুষগুলো আরো অসহায় হয়ে পড়েছে্। খাবারের অভাবে আতংকিত মানুষ। তাই মানুষ মানুষের জন্য মানবিক দিক বিবেচনা করে আমি এবং আমার গ্রামের প্রবাসী বন্ধু ভাইদের আর্থিক সহযোগীতায় বাড়ি বাড়ি সাধ্যমতো খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় মাহে রমজান মাস জুড়েই এই সকল মানুষের পাশে থাকতে আজ প্রথম ধাপে ইফতার সামগ্রী বিতরণ করলাম।আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে জন্মদিনে অসহায়দের মাঝে নিজেকে উজাড় করে দিলেন নির্মাতা অপু চৌধুরী

স্টাফ রিপোর্টার : চারদিকে মৃত্যুর ভারী বাতাস। ছেলের সামনে মা মরছে, বাবা মরছে আবার বাবার …

vv