ব্রেকিং নিউজঃ
Home / টকশো / করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে মনজুরুল হক শোয়েবের আহ্বান

করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে মনজুরুল হক শোয়েবের আহ্বান

গাজী মোঃ মহসিন :  প্রানঘাতি বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় সমাজের ধনী ও বিত্তবানদের সাময়িক কর্মহীন অসহায় জনগণের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তরার শপকাজ ইন্টারন্যাশনাল বায়িং হাউজের ব্যবস্থাপনা পরিচালক ও চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নস্থ ঐতিয্যবাহী বিদ্যাপীঠ এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্টি ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ্ব মনজুরুল হক শোয়েব।

আলহাজ্ব মনজুরুল হক শোয়েব বলেন, সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন ও ধৈর্য সহকারে ঘরে অবস্থান করে করোনায় মোকাবেলা করুন।

 শুক্রবার (০৩ এপ্রিল) আলাপ কালে তিনি এ আহ্বান জানান।

আলাপকালে মনজুরুল হক শোয়েব বলেন, করোনা ভাইরাসের কারণে বর্তমান এই সংকটকালীন পরিস্থিতি সাহসিকতা, ইতিবাচক মনোভাব, সচেতনতা ও ধৈর্যের সঙ্গে মোকািবলা করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইতোমধ্যে সরকার করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ ও ব্যবস্থা নিয়েছেন। করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা মেনে চলুন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না, বাইরে বের হলে মানুষের ভিড় এড়িয়ে চলুন ।

আমাদের নিকটস্থ হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে করোনা প্রতিরোধমূলক সামগ্রী, খাদ্যদ্রব্য ব্যবস্থা করে আপনারা যার যার অবস্থান থেকে যতটুকুই পারেন মানুষের পাশে দাঁড়ান।

বিশেষ করে সমাজের ধনী ও বিত্তবানদের প্রতি আমি আহ্বান করতে চাই মানবিক বিপর্যয়ে আপনারা জনগণের পাশে দাঁড়ান করোনা মহামারিতে মানুষের প্রতি আপনার সাহায্যের হাত বাড়িয়ে দিন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে প্লাষ্টিকের তৈরি নকল চাউল উদ্ধার !

চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল’র নির্দেশে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট কবির হোসেন চৌধুরী চায়না …

Shares
vv