ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / করোনায় প্রাণ গেল মতলব আওয়ামী লীগ নেতার

করোনায় প্রাণ গেল মতলব আওয়ামী লীগ নেতার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ আনিসুজ্জামান চৌধুরীর (৬৫) করোনায় মৃত্যু হয়েছে।

বুধবার (৮ জুলাই) দিবাগত রাত পৌনে ২টায় ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,আনিসুজ্জামান চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৯ জুন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজীব কিশোর বণিক বলেন, আনিসুজ্জামান চৌধুরীর নমুনা পূনরায় পাঠানোর পর গত মঙ্গলবার টিপোর্ট আসে নেগেটিভ।

করোনা ছাড়াও তাঁর শরীরে অন্যান্য রোগ ছিল। বুধবার রাতে হঠাৎ করে তার অবস্থা বেগতিক দেখে ঢাকা নেয়ার পরামর্শ দেয়া হয়। রাতেই অ্যাম্বুলেন্স করে ঢাকা রওয়ানা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ বলেন, মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য আত্বীয়- স্বজন, গুনীগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ী উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা চৌধুরী বাড়ী। বর্তমানে মতলব পৌরসভার কলাদী এলাকায় বসবাস করছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে তাঁর দাফন কাজ সম্পন্ন করা হয়।

Facebook Comments

Check Also

মাদক সন্ত্রাস ও উগ্রবাদ রোধে আদর্শ যুবসমাজকে সজাগ থাকতে হবে : যুব আন্দোলন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও উগ্রবাদ বিরোধী শীর্ষক আলোচনা …

vv