ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / করোনাময় দুর্যোগে থেমে নেই ব্র্যাক চাঁদপুরের কার্যক্রম

করোনাময় দুর্যোগে থেমে নেই ব্র্যাক চাঁদপুরের কার্যক্রম

সাইদ হােসেন অপু চৌধুরী : করােনাভাইরাস আতঙ্কে বেশিরভাগ মানুষ ঘরবন্দি। বন্ধ দোকানপাট, যানবাহন চলাচল। ঠিক সময়েও থেমে নেই ব্র্যাক চাঁদপুরের কার্যক্রম।

ইতিমধ্যে ব্র্যাক চাঁদপুর আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে কোভিড ১৯ বিষয়ে সচেতনতা বৃদ্ধি, নিরাপদ ও সামাজিক দূরত্ব, জন সচেতনতা বৃদ্ধিতে মাইকিং, লিফলেট বিতরণ, জীবাণুনাশক স্পে, চাঁদপুর জেলায় বিভিন্ন স্থানে হাত ধােয়ার বেসিন স্থাপন, স্বাস্থ্য সেবিকার মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ প্রদান করা হয়েছে।

ব্র্যাক লড়াই করে আসছে মানুষের সেবা সঠিকভাবে নিশ্চিত করতে। এই দুর্যোগেও সেই লড়াই থেমে নেই।নিবিড়ভাবে কাজ করছে তারা। ব্রাক চাঁদপুর জেলায় প্রায় সহস্রাধিক কর্মকতা ও কর্মচারি জীবনের ঝুঁকি নিয়ে সেবা প্রদান করছেন।

এছাড়াও ব্র্যাক সদস্যদের বিকাশ ও নগদে সঞ্চয় প্রধান, অর্থনৈতিক চাকা সচল রাখার জন্য সদস্যদের চাহিদা অনুযায়ী ঋণ প্রদান, ব্র্যাক চাঁদপুরের সকল অফিসে আগতদের সুরক্ষা সামগ্রী প্রধান করা হচ্ছে।

ব্র্যাক চাঁদপুর আরবান অফিসের এলাকা ব্যাবস্থাপক (দাবি), ফেররদৌস হোসেন ও এলাকা ব্যাবস্থাপক (প্রগতি) মোঃ ফোরকান মিয়া জানান, তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments

Check Also

ছেংগারচর পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজীর মাস্ক বিতরণ

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন …

Shares
vv