ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুরের মহামায়া বাজারে জীবাণুনাশক স্প্রে

করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুরের মহামায়া বাজারে জীবাণুনাশক স্প্রে

মাসুদ হোসেন : করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাসেবী সংগঠন বিসর্জন ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে বৃহষ্পতিবার (২ এপ্রিল) দুপুর থেকে চাঁদপুর সদর উপজেলার ব্যস্ততম মহামায়া বাজারে জীবাণুমুক্ত করতে জীবাণু নাশক স্প্রে করা শুরু হয়েছে।
মহামায়া বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহজালার বেপারীর নেতৃত্বে মহামায়া বাজারে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক থেকে জীবাণু নাশক স্প্রে কার্যক্রম শুরু করে বাজারের ওলি গলি, রাস্তা, পানি নিকাশনের ড্রেন, ময়লার স্তূপ সহ বিভিন্ন স্থানে স্প্রে করা হয়।
এছাড়াও সংগঠনের পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিপলেট বিতরণ করা হয়।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের জনসচেতনতামূলক দিক নির্দেশনা মেনে চলা ও প্রয়োজন ছাড়া নিজ নিজ বাড়িতে অবস্থান করতে সবার প্রতি আহবান জানান বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহজালাল বেপারী।
এদিকে বৃহষ্পতিবার বিকেলে বাজারে ঔষধ, মুদি দোকান, কাঁচা বাজারসহ নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সরেজমিনে গিয়ে দেখা যায় বিকেলের দিকে বাজারে খুব একটা দোকান খোলা দেখা যায়নি। সরকারের নির্দেশনা অমান্য করে দুপুর ২টার পর যেসব দোকানগুলো খোলা ছিলো সেগুলো বাজার কমিটির সাধারন সম্পাদক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদকের তত্বাবধানে বন্ধ করে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সমাপাদক মোঃ কামাল হাজী, বিসর্জন ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সাধারন সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আবু সাঈদ, যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক মোঃ সোহেল হোসেন, সহ কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোঃ অভি, কার্যকরী সদস্য মোঃ মাছুম মিজি ও সাইফুল ইসলাম প্রমূখ।
Facebook Comments

Check Also

কচুয়ায় করোনা আক্রান্তের জন্য ইউএনও’র চিরকুট ‘একসাথে সূর্যোদয় দেখবো’

প্রিয় কচুয়া : একজন করোনা আক্রান্ত রোগীর বাড়িতে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার পাঠানো উপহার। উপরে …

vv