ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / করোনাতে ভয় নয় জয় করতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম

করোনাতে ভয় নয় জয় করতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে করোনা ভাইরাস বিষয়ে জনসচেনতা লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ কর্তৃক আয়োজিত হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির উদ্যেগে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ -পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি সভায় বক্তব্য দিতে গিয়ে বলেন, সম্প্রতিকালে বিশ্বব্যাপী যে আতঙ্ক বিরাজ করছে তার নাম করোনা ভাইরাস কোবিড/১৯। বিশ্বায়নের যুগে মানুষ এক দেশ থেকে অন্য দেশে যাবে এটাই স্বাভাবিক। তারপরও কোনভাবেই যেন এই ভাইরাসের আধিক্য আমাদের সমাজ ব্যবস্থায় ও মানুষের শরীরে সংক্রমিত না হয় সে বিষয়ে ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সকলকে কাজ করতে হবে। এ জন্য আতঙ্কিত না হয়ে ও এটিকে ভয় না পেয়ে সকলেই জয় করতে হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরীদ উল্লাহ চৌধুরি, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ ইরান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন. উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রতীক সেন, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম এলএলবি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার অচিন্ত্য কুমার চক্রবর্তী, প্রেসক্লাব সভাপতি মোঃ কাজী হুমায়ুন কবির, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ফারুক আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবু ইসহাক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ফাহেদুল্লাহ মিয়া, মৎস্য কর্মকর্তা তৌসিফ আহমেদ, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বিএসসি, শাহরাস্তি প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবুর রহমান ভূঁইয়া,উপজেলা পরিষদের সিএ শাহাবুদ্দিন প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুরের ৪০ গ্রামে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর জেলার অর্ধশতাধীক গ্রামে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে। প্রায় শত বছর …

vv