ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / করোনাকালে জীবন চালাতে হবে, আবার জীবিকাও চালাতে হবে : অ্যাডি. এসপি সোহেল মাহমুদ

করোনাকালে জীবন চালাতে হবে, আবার জীবিকাও চালাতে হবে : অ্যাডি. এসপি সোহেল মাহমুদ

নিজস্ব প্রতিনিধি : করোনা সংক্রমণ প্রতিরোধে দোকানপাট এবং শপিংমলসহ সব ধরণের কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ।

সোমবার সকালে করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে হাজীগঞ্জ বাজারের রয়েল মার্কেট, কাপড়িয়া পট্টি, টাওয়ার মার্কেট, হকার্স মার্কেট সহ বিভিন্ন অলিগলি ঘুরে সকল ব্যবসায়ীদেরকে আহবান জানান তিনি। এবং যাদের মুখে মাস্ক নেই তাদের ডেকে এনে মাস্ক পরিয়ে দেন।

তিনি বলেন, কেনাকাটার ক্ষেত্রে দোকানদার এবং ক্রেতা উভয়কে অবশ্যই মাস্ক পরতে হবে। দোকান বা শপিংমলের প্রবেশপথে স্যানিটাইজার বা হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। শপিংমলে প্রবেশকালে অবশ্যই শরীরের তাপমাত্রা পরীক্ষা করতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে একসঙ্গে কোনো দোকানে বেশি লোকের প্রবেশ নিরুৎসাহিত করতে হবে। বড় বড় দোকানের ক্ষেত্রে ক্রেতার অবস্থান গোল চিহ্ন দিয়ে নির্দিষ্ট করে রাখতে হবে। ঈদুল ফিতরকে সামনে রেখে হাজীগঞ্জের সকল দোকানপাট ও শপিংমলে স্বাস্থ্য সুরক্ষা মেনে ক্রয়-বিক্রয় করার জন্য ব্যবসায়ী, দোকান মালিক এবং ক্রেতা সাধারণের প্রতি অনুরোধ জানান তিনি।

তিনি আরো বলেন, যদি কেউ সরকারি আইন অমান্য করে ব্যবসায় পরিচালনা করে তাদের দোকান বন্ধ করে দেয়া হবে। এবং তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। চলমান করোনাকালে জীবন চালাতে হবে, আবার জীবিকাও চালাতে হবে। এর মধ্যে সমন্বয় করে আমাদের চলতে হবে বলেও জানান তিনি।

ওইসময় হাজীগঞ্জ থানার ওসি তদন্ত ইব্রাহিম খলিল, সেকেন্ড অফিসার মোশাররফ হোসেন, এসআই জয়নাল, এসআই ইউনুস, এএসআই নাজিম ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আল-আজাদ, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার সহ অন্যন্যারা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv