ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / করোনাকালে জিলানী চিশতী উবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত
করোনাকালীন সময়ে শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সম-সাময়িক বিষয় নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

করোনাকালে জিলানী চিশতী উবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : করোনাকালীন সময়ে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সম-সাময়িক বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৪ মে (সোমবার) সকাল ১১টায় প্রধান শিক্ষকের কার্যালয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, করোনাকালীন সময়ে সরকারের সকল সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। সরকারী নির্দেশনা অনুযায়ী ইউনিক আইডি এর ফরমটি সঠিক ভাবে পূরণ করে প্রয়োজনে শ্রেণী শিক্ষকের পরামর্শ নিয়ে যথাযথভাবে কাজ করতে হবে। বাড়িতে বসে শিক্ষার্থীরা যাতে অনলাইন ক্লাসগুলো মনোযোগ সহকারে করতে পারে তা আপনাদের নিশ্চিত করতে হবে। সকল ক্ষেত্রে নিরাপদ দূরত্ব বজায়, স্বাস্থ্য বিধি মেনে ও মাস্ক পরে যাবতীয় কাজ করতে হবে।

এ ছাড়াও তিনি বিদ্যালয়ের নতুন ৪তলা ভবনের কাজ সম্পন্ন করায় যথাযথ কর্তৃপক্ষকে দন্য বাদ জানান এবং শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির প্রতি কৃতজ্ঞতা জানান

এসময় সভায় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, সিনিয়র শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার, সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক লুৎফুর রহমান, ৪নং শাহমাহমুদপুর ইউিিনয়নের ৪নং ওয়ার্ড মেম্বার সফিক কারীসহ অন্যান্য শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv