ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / করোনাকালীন কাজের স্বীকৃতি পেলেন রামপুর চেয়ারম্যান আল মামুন
অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর কর্তৃক কোভিড-১৯ সম্মাননা অনুষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার) এর কাছ থেকে সম্মাননা ক্রেস্ট, ফুল ও উপহার গ্রহণ করছেন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

করোনাকালীন কাজের স্বীকৃতি পেলেন রামপুর চেয়ারম্যান আল মামুন

মাসুদ হোসেন : মহামারি করোনা ভাইরাসের সময়কালীন মানুষের পাশে দাঁড়ানো, করোনায় আক্রান্ত ও মৃত ব্যক্তিদের দাফন কাজে সহযোগিতাসহ অন্যান্য কাজে সহযোগিতার জন্য চাঁদপুরে এই প্রথমবারের মতো জেলার শীর্ষ ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “প্রিয় চাঁদপুর” আয়োজিত চাঁদপুর জেলায় ৫ জন ইউপি চেয়ারম্যান মনোনীতদের মধ্যে প্রথম জনপ্রতিনিধি হিসেবে কোভিড-১৯ সম্মাননা পেলেন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে হাজীগঞ্জ পৌর শহরের থানা রোড পোস্ট অফিস সংলগ্ন বিয়ে বাড়ী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্য ও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিশেষ অবদানে স্বীকৃতি স্বরূপ “প্রিয় চাঁদপুর সম্মাননা” অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীকে এ সম্মাননা দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে ৫ জন ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন পর্যায়ের শত জনকে কোভিড-১৯ সম্মাননা দেওয়া হয়।

আনন্দ গ্রুপের সিএফও এবং প্রিয় চাঁদপুর এর সম্পাদক মন্ডলির সভাপতি মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও শাহরাস্তির বেরনাইয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জাহিদ হোসেন এর প্রাণবন্ত সঞ্চালনায় সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেন, ফরিদগঞ্জ পৌর মেয়র মোঃ মাহফুজুল হক, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ খালেকুজ্জামান শামীম, দৈনিক মতলবের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ও দন্ত চিকিৎসক মোঃ মাসুদ হাসান, সদর উপজেলার ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউপি চেয়ারম্যান মোঃ মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, শাহরাস্তি উপজেলার চিতোষী ইউপি চেয়ারম্যান যোবায়ের হোসেন বাহাদুর, প্রিয় চাঁদপুর এর প্রধান সম্পাদক মোঃ মজিবুর রহমান রনি, ইসলামী আন্দোলন চাঁদপুরের সদস্য মাওলানা জয়নাল আবেদীন, স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত মহামায়া শাখার সহ সভাপতি মোঃ জুয়েল হাজী প্রমূখ।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রিয় চাঁদপুর এর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সিফাত। এসময় মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, সংবর্ধিত অতিথিসহ সকল শ্রেণী পেশার প্রায় ৪ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, জেলায় প্রথম করোনা ভাইরাসে মৃত ব্যক্তিকে দাফনকালে কয়েকজন স্বাস্থকর্মী, ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী ও মৃত ব্যক্তির শশুড় পরিবারের কয়েকজন সদস্য ছাড়া রাত আড়াইটায় দাফন কাজ সমাপ্ত করেন। এছাড়াও এ ইউনিয়নে আরো ২ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করলে নিজের জীবনের মায়া ত্যাগ করে ইউপি চেয়ারম্যান উপস্থিত থেকে তাদের দাফন কাজ সম্পন্ন করেন এবং করোনায় আক্রান্তদের বাড়ী লকডাউন থেকে শুরু করে খাবার বিতরন ও অন্যান্য সামাজিক কাজে ব্যাপক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আর কাজে উৎসাহ দিয়েছিল চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি ও সার্বিক সহযোগিতা করেছেন চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন। তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সেই সাথে তার কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করায় বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন “প্রিয় চাঁদপুর” পরিবারের কাছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে আইসোলেশনে ১ জনের মৃত্যু, করোনা উপসর্গ আরো ৬জনের

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক …

Shares
vv